ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / লবণের দাম বৃদ্ধির ‘গুজব’ ফরিদগঞ্জে দু’ব্যবসায়ী ও এক ক্রেতা গ্রেফতার

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’ ফরিদগঞ্জে দু’ব্যবসায়ী ও এক ক্রেতা গ্রেফতার

প্রিয় চাঁদপুর : পিঁয়াজের দর একটু নিয়ন্ত্রণে আসতে না আসতেই লবণের দাম নিয়ে চলছে ব্যবসায়ীদের তেলেসমাতি। লবণের দাম বেড়েছে খবর শুনে বিভিন্ন দোকানে ক্রেতারা সর্বনিম্ন ৫ কেজি থেকে সর্বোচ্চ ২০ কেজি করে লবণ ক্রয় করছেন।

এরই প্রেক্ষিতে ১৯ নভেম্বর রোজ মঙ্গলবার উপজেলা প্রশাসন লবণের দাম বৃদ্ধির বিষয়টি ‘গুজব’ বলে জনগণকে সচেতন করেছেন। রুপসা বাজারের বিভিন্ন মুদি দোকানে অধিক মূল্যে লবণ বিক্রি হচ্ছে অভিযোগের প্রেক্ষিতে ফরিদগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট মমতা আফরিন দুই মুদি ব্যবসায়ী ও এক ক্রেতাকে আটক করেন ।

এসময় তিনি বলেন কোন ক্রেতা লবণ কিনতে ভিড় ও অতিরিক্ত লবণ সংগ্রহে ব্যস্ত হয়ে পড়লে উপজেলা প্রশাসনকে যেন ব্যবসায়ীগন জানান। তিনি আরো বলেন অতিরিক্ত লবণ বিক্রি না করতে সতর্ক ও জনগণকে লবণের দাম বাড়বে না বলে সান্ত্বনা দেন।

তিনি জানান উপজেলার সর্বত্র এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা গুজব ছড়িয়ে অধিক মুনাফা হাতিয়ে নেওয়ার পায়তারা চালাচ্ছে।

স্থানীয় ইউপি মেম্বার সফিকুর রহমান বলেন এধরনের গুজবে কান না দিয়ে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখার জন্য বাজার ব্যবসায়ীদের অনুরোধ করেন। ফরিদগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট মমতা আফরিন বলেন, ‘এ ধরণের গুজব বন্ধে সাধারন জনগন ও সুশীলসমাজের লোকজনকে এগিয়ে আসতে হবে।’

এসময় ফরিদগঞ্জ থানা পুলিশের এএসআই জসিম উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে মহিলা মাদক ব্যাবসায়ী আটক

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৫০ গ্রাম গাঁজা সহ এক মহিলা মাদক ব্যাবসায়িকে …

vv