ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / লক্ষীপুর মডেল ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ৪০টি ঘর পরির্দশনে জেলা প্রশাসক

লক্ষীপুর মডেল ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ৪০টি ঘর পরির্দশনে জেলা প্রশাসক

সজীব খান : মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ ঘোষণা বাস্তবায়নে খাস জমি বন্দোবস্ত প্রদানপূর্বক ভূমিহীন ও গৃহহীন পরিবারসমূহকে পুনর্বাসন করার কার্যক্রম চলছে। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২০ জানুয়ারি ২০২১ তারিখ উপকারভোগী পরিবারসমূহের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। সেই আলোকে চাঁদপুর জেলায় ১১৫ টি ঘর প্রস্তুত করা হচ্ছে।

অন্যান্য উপজেলার ন্যায় চাঁদপুর জেলার সদর উপজেলার লক্ষীপুর মডেল ইউনিয়নের গুচ্ছগ্রামে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৪০ টি ঘর আগামী ২০ জানুয়ারি ২০২১ তারিখে উপকারভোগীদের নিকট বন্দোবস্ত প্রদান করা হবে।

১০ জানুয়ারি ২০২১ তারিখ জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ সেসব গৃহ নির্মান কার্যক্রম তদারকি করেন এবং দ্রুত ও মানস্মতভাবে ঘরগুলো তৈরীর জন্য সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অসীম চন্দ্র বনিক, চাঁদপুর সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ, সহকারী কমিশনার(ভূমি), চাঁদপুর সদর ইমরান হোসাইন সজীব উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ রফিকুল ইসলাম সহ সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv