ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / রোটারি কনফারেন্সের মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান সুমন

রোটারি কনফারেন্সের মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান সুমন

প্রিয় চাঁদপুর : রোটারি আন্তর্জাতিক জেলা-৩২৮২-এর ২০২০ সালের কনফারেন্সের ‘সমারোহ’ মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান করা হয়েছে চাঁদপুর রোটারি ক্লাবের ডিরেক্টর (ক্লাব সার্ভিস) ও দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমনকে।

বুধবার (০৪ ডিসেম্বর) রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন ২০২০ সালের ৩ ও ৪ জানুয়ারি সিলেটে অনুষ্ঠেয় কনফারেন্সের চেয়ারম্যান রোটারিয়ান একেএম শামসুল হক দিপু।

এতে মিডিয়া কমিটির চেয়ারম্যান করা হয়েছে দৈনিক সিলেটের ডাকের সম্পাদক ও সিলেট গার্ডেন সিটি রোটারি ক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদকে।

কনফারেন্স চেয়ারম্যান রোটারিয়ান শামসুল হক দিপু বলেন, ২০২০ সালের ৩ ও ৪ জানুয়ারি সিলেটের কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে ডিস্ট্রিক্ট কনফারেন্স অনুষ্ঠিত হবে। এতে সারাদেশের রোটারিয়ান ছাড়াও রোটারি ইন্টারন্যাশনালের সাবেক প্রেসিডেন্টসহ বিভিন্ন দেশের রোটারিয়ানরা অংশ নেবেন।

রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন বলেন, এত বড় একটি অনুষ্ঠানের মিডিয়ার কাজ করাটা অত্যন্ত কঠিন। চলতি বছরের ফেব্রুয়ারিতে চাঁদপুরে অনুষ্ঠিত রোটারি ডিস্ট্রিক্ট পিকনিকে ‘মেঘনা বিলাস’ মিডিয়া কমিটির সদস্য সচিব হিসেবে কাজ করার সময় চাঁদপুর ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানের সাংবাদিক সহকর্মীরা আমাকে সহযোগিতা করেছেন। ভবিষ্যতেও সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি আমি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে অসামাজিক কাজের অভিযোগে আট যুবক-যুবতী আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরে একটি ভাড়া বাসা হতে অসামাজিক কাজের অভিযোগে আট যুবক-যুবতীকে আটক …

vv