ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / রূপসা বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন : সাংবাদিকের ক্যামেরা ছিনতাই
প্রতিকী ছবি

রূপসা বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন : সাংবাদিকের ক্যামেরা ছিনতাই

ফরিদগঞ্জ প্রতিনিধি : অনেক নাটকের পর ফরিদগঞ্জের রূপসা বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন ভোট গননা শেষে ফলাফল ঘোষনা করা হয়েছে।

সোমবার বিকালে ভোট গ্রহন শেষে গননা চলাকালে সৃষ্ট হাঙ্গামা ও ভাংচুরের কারণে ফলাফল ঘোষনা স্থগিত রেখে উপজেলা সদরে চলে আসে। পরে রাতে ভোট গননা শেষ করে ফলাফল ঘোষনা করা হয়।

নির্বাচনের প্রিজাইডিং অফিসার আব্দল গনি ফলাফল ঘোষনা করেন। ঘোষিত ফলাফলে সভাপতি পদে ফারুক হোসেন ৩২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। বিজিত প্রার্থী কাউছুল আলম কামরুল ভোট পেয়েছেন ২৭৬ ভোট। সাধারণ সম্পাদক পদে তানভির আহম্মদ নকীব ২৪১ ভোট পেয়ে নির্বাচিত হন। বিজিত প্রার্থী নজরুল ইসলাম সুমন পেয়েছেন ২২৩ ভোট। অন্য পদ গুলোতে বিজয়ীরা হলেন, সহসভাপতি নুরের রহমান প্রাপ্ত ভোট ২২০, সহসাধারণ সম্পাদক রিয়াদ প্রাপ্ত ভোট ৩৫১, সাংগঠনিক ও দপ্তর ফরহাদ হোসেন প্রাপ্ত ভোট ৩৪৫ , কোষাধ্যক্ষ বাবুল হোসেন প্রাপ্ত ভোট ২০৯, নিবার্হী সদস্য হাসান (৩৯৭). ইয়াছিন (৩৮৯), মনির হোসেন -১(৩৩৯), মনির হোসেন-২ (২৯৫) ও বাবুল খলিফ (২৪৭)। মোট ৬৩৮ জন ভোটারের মধ্যে ৬২২জন ভোটার প্রদান করেন।

নির্বাচনের সময় সকাল থেকে উৎসব মুখর পরিবেশ ছিল। শত শত উসুক লোকজন ও বাজার ব্যবসায়ীদের সমাগমের কারণে রূপসা বাজার উৎসবের নগরীতে পরিনত হয়। নির্বাচনকে ঘিরে পুলিশ ও ডিবি পুলিশের ব্যাপক উপস্থিতি নির্বাচনী পরিবেশকে গুরুত্ববহ করে তোলে।

এদিকে বিকালে রূপসা বাজারে নির্বাচনের ভোট গননা চলাকালে সৃষ্ট হাঙ্গামা চলাকালে ঘটনার ছবি তোলার সময় দৈনিক আলোকিত চাঁদপুরের ফরিদগঞ্জ অফিস প্রধান আবু সালেহ মো: বারাকাত হোসেনের ক্যামেরাটি ছিনিয়ে নিয়ে যায়। জানা গেছে, জনৈক সৈকত এ কাজ করেছে।

এদিকে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদস্য বারাকাত হোসেনের ক্যামেরা ছিনতাইয়ের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের বৃক্ষরোপণ কর্মসূচি

সাইদ হোসেন অপু চৌধুরী : মুজিব বর্ষের আহবান তিনটি করে গাছ লাগান। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু …

vv