ব্রেকিং নিউজঃ
Home / প্রবাস / রিয়াদ প্রবাসী কুমিল্লা সোসাইটির উদ্যোগে ইঞ্জি. আসাদুজ্জামানকে বিদায় সংবর্ধনা

রিয়াদ প্রবাসী কুমিল্লা সোসাইটির উদ্যোগে ইঞ্জি. আসাদুজ্জামানকে বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি, সৌদি আরব : সম্প্রতি সৌদি আরব রিয়াদ প্রবাসী কুমিল্লা সোসাইটির উদ্যোগে ইঞ্জিনিয়ার আসাদুজ্জামানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে ।

প্রবাসী কুমিল্লা সোসাইটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, শিল্পপতি আলহাজ্ব নুরুল ইসলামের সভাপতিত্বে – নাট্যভিনেতা আরিফুর রহমান টিটুর সঞ্চালনায়

উপস্থিত ছিলেন-কুমিল্লা প্রবাসী সোসাইটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক পাপ্পু, সহ সভাপতি নূরুল আমিন, উপদেষ্টা মোহাম্মদ আবুল বশির, কুমিল্লা প্রবাসী সোসাইটি কল্যাণ ফান্ডের প্রধান নূরে আলম, কুমিল্লা প্রবাসী সোসাইটির কম্পিউটার ক্লাবের প্রধান আব্দুর রহিম ভূইয়া,কুমিল্লা প্রবাসী সোসাইটির নেতা মীর হোসেন, মোঃ ইব্রাহিম, শেখ জামাল,আলমগীর হোসেন, আবুল হাসেম, ফারুক আহমেদ, মীর্জা কামাল,মোঃ রুস্তম খাঁন, বিল্লাল হোসেন, সাইফুল ইসলাম মুন্না।

কুমিল্লা সোসাইটির শুভাকাঙ্ক্ষী অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি নাট্যকার রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় প্রমুখ।

আলহাজ্ব নূরুল ইসলাম নূরু সহ উপস্থিত বক্তারা ইঞ্জিনিয়ার আসাদুজ্জামানের প্রবাসের বুকে তার সেবা মূলক বিভিন্ন কর্মকান্ড নিয়ে আলোকপাত করেন এবং তিনি একজন উদারমনা ও ভালো মানুষ তা তুলে ধরেন।

ইঞ্জিনিয়ারআসাদুজ্জামান তার বক্তব্যে বলেন, আপনাদের এই ভালোবাসা কোনদিন ভুলবো না। সারা জীবন আমি কৃতজ্ঞ থাকবো। আর আমি যেন দেশের মাটিতে গিয়ে বাকী জীবন কুমিল্লা প্রবাসী সোসাইটির সাথে থাকতে পারি সকলের কাছে সেই জন্য দোয়া চাই ।

এসময় প্রবাসী কুমিল্লা সোসাইটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

একইস্থানে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুস সালাম।

পরিশেষে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট তুলে দিয়ে ইঞ্জিনিয়ার আসাদুজ্জামানকে বিদায় এবং নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Facebook Comments

Check Also

ছেংগারচর পৌর যুবলীগের সম্মেলন সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা

মতলব উত্তর ব্যুরো : ১২ ডিসেম্বর মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর যুবলীগের সম্মেলন সফল করার …

Shares
vv