ব্রেকিং নিউজঃ
Home / প্রবাস / রিয়াদ আল খারিজ আওয়ামী পরিবারের উদ্যোগে জাতীয় শিশু দিবস উদযাপন

রিয়াদ আল খারিজ আওয়ামী পরিবারের উদ্যোগে জাতীয় শিশু দিবস উদযাপন

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি : সৌদি আরবেররিয়াদ আল খারিজ আওয়ামী পরিবারের উদ্যোগে চট্টগ্রামে ১৭ মার্চ ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

রিয়াদ আল খারিজ ফ্রেন্ডস অব বাংলাদেশ, আলখারিজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আলখারিজ আওয়ামী যুবলীগ, আলখারিজ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আলখারিজ মুক্তিযুদ্ধ প্রজম্মলীগ) এর উদ্যোগে প্রবাসের প্রোগ্রাম বাংলাদেশের চট্রগ্রাম জেলায়
এতিম ও সুবিধাবঞ্চিত শিশু এবং অসহায় মানুষের মাঝে খাবার বিতরন ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

সৌদি আরবে বর্তমান করোনা পরিস্থিতির কারনে সব কিছু বন্ধ থাকার কারনে এই কর্মসূচি বাংলাদেশে অনুষ্ঠিত হয় বলে সংগঠনের পক্ষ থেকে জানান।

চট্টগ্রাম সিটি করপোরেশনের আওতাভুক্ত ১৯ নং ওয়ার্ড, ৩৪ নং ওয়ার্ড ও ৩৫ নং ওয়ার্ডের আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দের সহযোগিতায় প্রোগ্রাম বাস্তবায়ন করা হয়।

প্রথমে স্থানীয় আশরাফ আলী রোডে একটি মাদ্রাসায় দোয়া ও মোনাজাত করেন মাদ্রাসার প্রিন্সিপাল। পরে মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরন করা হয়।এর পর সেবা সংঘের গলিতে সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরন করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা পুলক খাস্তগীর।

এ সময় স্থানীয় নেতা- কর্মীরা উপস্থিত ছিলেন। যারা আলখারিজ আওয়ামী পরিবারের জন্য এই অক্লান্ত পরিশ্রম করে কর্মসূচি সফল করেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মোছলেহ উদ্দিন মুন্না, সাঈদ আলম শুভ, ইমাম হোসেন সেলিম, আহসান মিয়াজি, বাছির মিয়া বেপারী, সেকান্দর মুন্সি হারুন, হাজি আব্দুর রব মিয়া, জাহাঙ্গীর তালুকদার, বাচ্চু বাশির, আহমেদ জসিম, মোহাম্মদ হোসেন,হাফিজুল ইসলাম,ফরিদ কবির,মুরাদ রেজা,মোর্শেদ আলম,বাবর হোসেন,শফিক ভুইয়াঁ সহ অনেকে।

রিয়াদ আলখারিজ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দরা বলেন প্রবাসে থেকেও দেশের মানুষের জন্য কিছু করতে চাইলে তা করা সম্ভব।

Facebook Comments

Check Also

মতলবে কাতার প্রবাসী আবুল কাশেম’র কর্মহীন মানুষকে নগদ অর্থ প্রদান

মনিরুল ইসলাম মনির : আলহাজ্ব আবদুল লতিফ স্মৃতি শিশু কাননের পক্ষ থেকে কাতার প্রবাসী আবুল …

vv