ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / রিলিজ হলো শিল্পী মাসুদ রানার “কেমন আছো মা” মিউজিক ভিডিও

রিলিজ হলো শিল্পী মাসুদ রানার “কেমন আছো মা” মিউজিক ভিডিও

সাইদ হোসেন অপু চৌধুরী : তরুণ প্রজন্মের সংগীত শিল্পী, ও নির্মাতা মাসুদ রানার কথা, সুর ও কন্ঠে কেমন আছো মা” মিউজিক ভিডিওটি রিলিজ হয়েছে।

মঙ্গলবার ৪ আগস্ট রাত ১০ টায় মাসুদ রানার ইউটিউব চ্যানেল ম্যাক্স এন্টারটেন থেকে এটি রিলিজ করা হয়।

মনির হোসেন রাজুর পরিচালনায় কেমন আছো মা মিউজিক ভিডিওটিত মডেল হিসেবে ছিলেন
রানা, চিত্র নায়িকা অপরুপ, তানহা ও জুনিয়র মান্না।

ময়মনসিংহ জেলার ছেলে মাসুদ রানা গানকে ভালোবেসে হৃদয়ে লালন করে একজন শিল্পী হয়ে ভবিষ্যতে দেশ ও দশের জন্য কাজ করার প্রত্যয়ে এগিয়ে চলেছে।

এ প্রসঙ্গে কন্ঠ শিল্পী মাসুদ রানা বলেন, আমি আসলে নিজের জন্য কাজ করি না, কাজ করি দর্শকের জন্য। যেদিন থেকে মিডিয়াতে কাজ করতে এসেছি সেদিন থেকেই আমার ইচ্ছা আমি সব সময় দর্শকদের ভালো কিছু উপহার দেবো।আমি গানটা ভালো গাইবার চেষ্টা করেছি।বাকীটা বিচারের ভার আপনাদের হাতে দিলাম।

উল্লেখ্য:সামাজিকতা ও মানবিকতার মধ্য দিয়েই এগিয়ে চলেছে এই সমাজ ও দেশ। তবে যে কোন পেশায় থেকে সেই ব্যক্তি সমাজ তথা দেশকে এগিয়ে নিতে পারেন, যদি কিনা তাঁর হৃদয়ে দেশ প্রেমকে লালন করতে পারেন। আর এমনই ব্যক্তিত্ব গীতিকার সুরকার কণ্ঠশিল্পী নির্মাতা মাসুদ রানা। যিনি সমাজ বিনির্মাণে আলোকবর্তিকার মত কাজ করে যাচ্ছেন নিরবে নিঃভৃতে।

মাসুদ রানা এই পর্যন্ত প্রায় অর্ধ শতাধিক টেলিফিল্ম, শটফিল্ম, মিউজিক ভিডিও, মৌলিক গান নির্মান করেছেন। প্রায় ৩ বছর তিনি মিডিয়ার সাথে সম্পৃক্ত রয়েছেন।

মাসুদ রানা ভবিষ্যত পথচলায় সবার কাছে দোয়া কামনা করছেন।

Facebook Comments

Check Also

অপু মিডিয়া জোনের ব্যানারে শীঘ্রই আসছে গ্রামীণ কিচ্ছা ‘মডার্ন বউয়ের পরিণতি’

স্টাফ রিপোর্টার : শেরপুরে কৃতি সন্তান, তরুণ প্রজন্মের শিল্পী মামুন হাসানের কন্ঠে, মোশাররফ শেখের গীত …

vv