ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / রায়পুরে কিশোর গ্যাংয়ের আক্রমনে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে শাকিব

রায়পুরে কিশোর গ্যাংয়ের আক্রমনে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে শাকিব

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসী হামলার শিকার হয়ে গুরুতর আহত শাকিব হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে।

কিশোর গ্যাংয়ের সদস্যরা রায়পুর পৌর শহরের ৭নং ওয়ার্ডস্থ হায়দার বক্স পাটোয়ারী বাড়ির মোস্তফা কামাল পাটোয়ারীর ছেলে শাকিব (১৬)কে ক্রিকেট খেলা নিয়ে বিতর্কের জেরে এলোপাতাড়িভাবে মেরে গুরুতর আহত করে।
একই এলাকার আলমগীরের ছেলে নেশাগ্রস্ত রবিন (১৮) দলবল নিয়ে এই হামলা চালিয়ে শাকিবকে আহত করেছে বলে অভিযোগ করেন তার পরিবার ।

মঙ্গলবার (৫ জানুয়ারি) আনুমানিক বিকেল ৫টার সময় হায়দার বক্স পাটোয়ারী বাড়ির পার্শ্ববর্তী মাঠে ক্রিকেট খেলার সময় শাকিব ও রবিনের মাঝে বাক-বিতন্ডা হয়। এর এক পর্যায়ে অনেকটা হঠাৎ করেই রবিনের হাতে থাকা ক্রিকেট খেলার ব্যাট দ্বারা এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এতে শাকিব ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়ে এবং কান ও মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে।

পরবর্তীতে শাকিবের আত্মচিৎকারে বাবা মোস্তফা কামাল পাটোয়ারীসহ স্থানীয়রা এগিয়ে এলে রবিন ও তার দলবল ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়। এরপর শাকিবকে প্রথমত রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে লক্ষ্মীপুর নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার রক্তক্ষরণ দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করেন।

উল্লেখ থাকে যে, এই রবিন এর আগেও নেশাগ্রস্ত হয়ে এলাকায় একাধিক ছেলের গায়ে হাত তোলে এবং সে কিশোর গ্যাং এর অন্যতম মদদদাতা বলেও জানান এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

বিষয়টি নিয়ে অভিযুক্ত রবিন এর সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

এস এম ইকবাল : ফরিদগঞ্জে ৫০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ২০ জানুয়ারি …

Shares
vv