ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / রাসেল খান চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সম্পাদক নির্বাচিত

রাসেল খান চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সম্পাদক নির্বাচিত

সজীব খান : চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন, চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের পাইকদি গ্রামের মোঃ রাসেল খান । সদ্য ঘোষিত চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটিতে রাসেল খানকে সহ-সাধারন সম্পাদক নির্বাচিত করেন চট্রগ্রাম মহানগরের বিএনপির নের্তৃবৃন্দ।

চাঁদপুরের এ তরুন মুখ, উদিয়মান রাজনীতিবিদ মোঃ রাসেল খান বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির প্রতিষ্ঠাতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে বুকে লালন করে ছাত্র জীবন থেকে বিএনপির রাজনীতি করে আসছেন। বিগত দিনে, বিএনপির বিভিন্ন আন্দলন সংগ্রামে রাসেল খান সংক্রীয় ভাবে অংশ গ্রহন করেন। বিএনপির দুূর্দিনে রাজপথে থেকে আন্দন সংগ্রামে করেছেন। বিষয়টি চট্রগ্রাম মহানগর বিএনপির নেতর্ৃৃবৃন্দের নজরে আসলে দলের প্রতি নিভির ভালবাসার কারনে তাকে সদ্য ঘোষিক চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারন সম্পাদক নির্বাচিত করেন।

রাসেল খান এক প্রতিক্রিয়ায় জানান, দল আমার উপর যে ভাবে বিশ্বাস রেখে এত বড় দায়িত্ব দিয়েছেন, সে দায়িত্ব আমি যথাযত ভাবে পালন করার চেষ্টা করবো।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক জীয়ার হাতকে শক্তিশালী করার জন্য সব সময় কাজ করবো। দলের নের্তৃবৃন্দ যে নির্দেশ দিবেন, সে নির্দেশনা অনুযায়ী কাজ করবো।

Facebook Comments

Check Also

আজ শাহরাস্তিতে উপ- নির্বাচন; জনপ্রিয়তায় এগিয়ে আ.লীগ প্রার্থী রুহুল আমিন

নোমান হোসেন আখন্দ : আজ শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়নের উপ- নির্বাচন। নির্বাচনকে ঘিরে উপজেলা নির্বাচন …

vv