ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / রামপুর ইউপি নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র ক্রয় করলেন সাংবাদিক সাহাদাত তালুকদার

রামপুর ইউপি নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র ক্রয় করলেন সাংবাদিক সাহাদাত তালুকদার

মাসুদ হোসেন : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের সদস্য পদে মনোনয়নপত্র ক্রয় করলেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মিন এমপি’র এক সময়ের সাংবাদিক সহচর মোঃ সাহাদাত তালুকদার।
তিনি গত বুধবার (৬ অক্টোবর) সদর উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মুকবুল হোসেন এর কাছ থেকে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য পদে উক্ত মনোনয়নপত্র ক্রয় করলেন।
সাংবাদিক সাহাদাত তালুকদারের পুরো নাম এমএন সাহাদাত তালুকদার (নাজমুল)। তিনি উক্ত ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ছোটসুন্দর গ্রামের তালুকদার বাড়ীর মরহুম আলহাজ্ব ডাঃ মোঃ জহুরুল হক তালুকদারের ষষ্ঠ ছেলে। শান্ত স্বভাবের অধিকারী সাহাদাত তালুকদার পেশায় এক কলম সৈনিক তথা সিনিয়র সাংবাদিক। শিক্ষাদীক্ষা ও সামাজিকতার পাশাপাশি চাঁদপুরের সাংবাদিক অঙ্গনে তিনি একজন আদর্শবাদ সাংবাদিক সৈনিক। তিনি তার লিখুনীর মাধ্যমে সমাজের যাবতীয় সমস্যাবলীসহ অসংগতি তুলে ধরেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।
বয়সের কাছে হার মেনে অবশেষে তিনি ওয়ার্ডের জনগণের পাশে থাকতে চান ইউপি সদস্য হয়ে। জানা গেছে, এলাকা জুড়ে সাংবাদিক সাহাদাত তালুকদারের একটা অবস্থান রয়েছে। তিনি এলাকাবাসীর কাছে খুবই গ্রহণযোগ্য একজন নির্লোভ ব্যক্তি। তার গ্রহনযোগ্যতা ও ওয়ার্ডবাসীর অনুরোধে তিনি জনকল্যাণে কাজ করতে নির্বাচনে আসতে রাজি হয়েছেন বলে জানান।
প্রবীণ সাংবাদিক সাহাদাত তালুকদার চাঁদপুর প্রেসক্লাবের সদস্য, সাবেক স্পোর্টস সেক্রেটারি, ঐতিহ্যবাহী ছোট সুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক বিদ্যুৎসাহী সদস্য, রামপুর সিদ্দিকীয়া হাফিজীয়া মাদরাসা ও এতিমখানার সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি এলাকার বিশিষ্ট সমাজসেবক, শান্তিকামী জনগণের প্রিয় ব্যক্তিত্ব হিসেবে পরিচিত। তিনি মহান আল্লাহ তাআলার অশেষ রহমত ও এলাকাবাসীর দোয়া ও  জনসমর্থন কামনা করছেন।
Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv