ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / রামপুর ইউপিতে বিভিন্ন আয়োজনে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

রামপুর ইউপিতে বিভিন্ন আয়োজনে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদে বিভিন্ন আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কোরআন খতম ও দোয়া মাহফিল এবং বৃক্ষরোপণ কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়।

রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারীর সভাপতিত্বে ও ইউপি সচিব মোঃ রাকিবুল হাসানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মির্জা মোঃ সহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন জাকির, সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আহসান পাটওয়ারী, সাধারন সম্পাদক মোহসিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ ইবাদ খান, ও সকল ইউপি সদস্যসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা এবং মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি ও তার স্বামী ব্যারিস্টার তৌফিক নেওয়াজের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন আলগী আল আমিন দাখিল মাদ্রাসার শিক্ষক হাফেজ মোঃ শফিকুল ইসলাম।

Facebook Comments

Check Also

আগামীতে ভাতা নেয়ার মানুষও খুঁজে পাওয়া যাবে না : উপজেলা চেয়ারম্যান এমএ কুদ্দুস

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক …

vv