ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / রামপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

রামপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ জুলাই শনিবার বিকেলে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন। তিনি তার বক্তব্যে বলেন, আমি নেতা না, আমাকে দায়িত্ব দেয়া হয়েছে। আমাদের নেতা একজন তিনি হচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার আদর্শে তার সযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর সদর আসনে পুনরায় জননেত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। সেই লক্ষ নিয়ে অত্র ইউনিয়ন যুবলীগের প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দকে এখন থেকেই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সারাদেশে ন্যায় চাঁদপুরেও সকল ক্ষেত্রে যে উন্নয়নের নজির সৃষ্টি করেছেন তার ধারাবহীকতার অব্যাহত রাখতে যুবলীগকে বিগত দিনের ন্যায় অগ্রনী ভূমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, চাঁদপুর ৩ আসনের সাংসদ সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি হাতকে শক্তিশালী করতে হবে। তিনি চাঁদপুরে তার নির্বাচনী এলাকায় গত ৯ বছরে যে উন্নয়নের বিল্পব ঘটিয়েছেন স্বাধীনতা পরবর্তী আজ পর্যন্ত কোন সাংসদ তা করে দেখাতে পারেনি।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আহসান পাটওয়ারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মহসিন খানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. আল মামুন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. কালাম পাটওয়ারী, সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু, মো. তাজুল ইসলাম মিয়াজী, সদস্য মোকশেদ আলম, ইকবাল হোসেন পলাশ, অ্যাড. মনির হোসেন ঢালী, মো. সেলিম মাল, জাহাঙ্গীর কবির কিশোর, রাসেল কাজী, শাহজাহান মোল্লা, ফারুক বেপারী।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহাদাৎ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন জাকির পাটওয়ারী, প্রচার সম্পাদক মিজান পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি প্রনয় রায়, সাইফুল, সাংগঠনিক সম্পাদক জসিম তালুকদার, আকতার, সদস্য মামুন পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের মো. জসিম উদ্দিন মজুমদার, যুগ্ম-সাধারণ সম্পাদক আলী হোসেন সহ ইউনিয়ন ও সকল ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv