ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রার্থী আল মামুন লিটু

রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রার্থী আল মামুন লিটু

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী হিসেবে নিজের নাম ঘোষনা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, স্থানীয় সাংসদ, মাননীয় শিক্ষা মন্ত্রী ও চাঁদপুরের অহংকার ডা. দিপু মনি এবং রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সংগঠনের তৃনমূল নেতা কর্মীদের আস্থাভাজন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আল মামুন লিটু।

আসন্ন ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ এ তিনি ইউনিয়ন ও উপজেলা নীতি নির্ধারকদের কাছে নিজের গ্রহন যোগ্যতা উপস্থাপন করে চলেছেন। কর্মী বান্ধব নেতা হিসেবে এবারের সম্মেলনে তিনি বিজয়ী হয়ে ইউনিয়ন আওয়ামীলীগকে একটি শক্তিশালী ও সু-সংগঠিত সংগঠন উপহার দিতে চান। তিনি এই ইউনিয়নের কৃতি সন্তান জনপ্রিয় নেতা ডা. দিপু মনি এমপি ও ইউনিয়নের তৃনমূলের নেতাকর্মীদের আস্থাভাজন এবং সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পেতে নেতাকর্মী ও নীতি নির্ধারকদের প্রতি তার আস্থা রয়েছে।

তিনি জানান, তাকে সাধারন সম্পাদকের দায়িত্ব দিলে তিনি সংগঠনকে ন্যায় নীতি ও দূর্নীতি মুক্ত সংগঠন হিসেবে পরিচালিত হতে কাজ করবেন।

আল মামুন লিটু পেশায় একজন দলিল লিখক। প্রচার বিমূখ এই প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি সদর উপজেলা আওয়ামীলীগের বর্তমান সদস্য, সদর উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি উক্ত সম্মেলনের সফলতা কামনা করে সাধারন সম্পাদক প্রার্থী হিসেবে জেলা ও উপজেলা, সকল কাউন্সিলর, ডেলিগেট নেতৃবৃন্দের সমর্থন ও দোয়া কামনা করেছেন।

Facebook Comments

Check Also

ডা. দীপু মনির জন্মদিন ও স্বামীর রোগমুক্তি কামনায় চান্দ্রায় কেক কাটা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর ৩ আসনের এমপি শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডঃ দীপু মনির জন্মদিন উপলক্ষে কেক …

vv