ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / রামপুর ইউনিয়নে শতাধিক দুঃস্থ মহিলার মাঝে ভিজিডি কার্ডের চাল বিতরণ

রামপুর ইউনিয়নে শতাধিক দুঃস্থ মহিলার মাঝে ভিজিডি কার্ডের চাল বিতরণ

মাসুদ হোসেন : দুঃস্থ মহিলাদের স্বাবলম্বী করে তোলার লক্ষে বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক গৃহীত দুইবছর মেয়াদী চলমান উন্নয়ন প্রকল্পের অংশ হিসেবে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে ১২০ জন দুঃস্থ মহিলাদের মাঝে ভিজিডি কার্ডের চাল বিতরণ করা হয়েছে।
রবিবার (২১ মার্চ) সকালে রামপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে দুঃস্থ মহিলাদের মাঝে ভিজিডি র্কাড ও ৩০ কেজি হারে তিন মাসের চাল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কবিতা ইসলাম, ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, ইউপি সচিব রাকিবুল হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ওয়ার্ড আ’লীগ নেতা ইছহাক তপদার, মনির হাজী, খোরশেদ তালুকদার, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মাহবুব আলম, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হোসেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের ফিল্ড সুপারভাইজার স্বপন সরকার, ইউপি সদস্য ফখরুল পাটওয়ারী, আবু সাইদ বেপারী, আবদুল বারেক মোল্লা, আব্দুল খালেক, হাফেজ আবু তাহের পাটওয়ারী, মমিন উদ্দিন পাটওয়ারী, রিপন পাটওয়ারী, বিশু মজুমদার, আনোয়ার হোসেন আনু তপদার, মহিলা সদস্য  লিপি বেগম, মাসুদা বেগম, আনোয়ারা বেগমসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী বলেন, অসহায় দুস্থ মহিলাদের স্বাবলম্বী করে তুলতে এ কার্যক্রমের মাধ্যমে প্রতিমাসে ত্রিশ কেজি হারে চাল বিতরণ করা হবে। পাশাপাশি দুঃস্থ মহিলাদের নিকট থেকে দুইশত টাকা করে সঞ্চয় হিসেবে নিয়ে দুইবছর মেয়াদ শেষে এককালীন দেওয়া হবে। যাতে করে সঞ্চয়ের টাকা দিয়ে গরু, ছাগল ও হাঁস-মুরগি পালন করে তারা স্বাবলম্বী হতে পারে।
এজন্য বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি। সেই সাথে শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপির প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv