ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / রামপুর আ’লীগের সাধারন সম্পাদক পদে জাকির পাটওয়ারীকে দেখতে চায় তৃনমূল

রামপুর আ’লীগের সাধারন সম্পাদক পদে জাকির পাটওয়ারীকে দেখতে চায় তৃনমূল

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে মোঃ জাকির হোসেন পাটওয়ারীকে দেখতে চায় রামপুর ইউনিয়নের তৃনমূল আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকগন ।

আসন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে জাকির পাটওয়ারী ছুটে চলেছেন ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিটি ওয়ার্ডের তৃনমূলের নেতা কর্মীদের কাছে। নিজের প্রার্থীতার বিষয়ে তিনি সব জায়গায় প্রচারনা করে যাচ্ছেন।

ব্যানার, পেস্টুন দিয়ে প্রচারনা অব্যাহত রেখেছেন। সাধারণ সম্পাদক প্রার্থী জাকির পাটওয়ারী তার প্রার্থীতার বিষয়ে বলেন দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে আমি ঝড়িত। রামপুর ইউনিয়ন আওয়ামী লীগকে শক্তিশালী ও সুসংগঠিত রাখার জন্য সব সময় কাজ করে আসছি, ভবিষ্যৎতে ও করবো। বিগতদিনে আমি ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের দায়িত্বে পালন করেছি।

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে বিগত দিনে দলের সকল কর্মকাণ্ডে আমার সরব উপস্থিতি ছিলো।বিগত বছরের জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে উপজেলা পরিষদ নির্বাচনেও আমি দলের পক্ষে একনিষ্ঠ ভাবে কাজ করছি। তাই আমি আশাবাদী আসন্ন সম্মেলনে তৃণমূল নেতা কর্মীরা আমাকে মূল্যায়ন করবে।

তিনি বলেন চাঁদপুরের উন্নয়নের রুপকার, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য এ পর্যন্ত কাজ করে আসছি, ভবিষ্যৎতে ও করবো।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে প্রয়াত মন্ত্রী নূরুল হুদার স্মরণে শোকসভা ও মিলাদ

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান, সাবেক সংস্থাপন প্রতিমন্ত্রী, কেন্দ্রীয় বিএনপির সাবেক সহ-সভাপতি, …

vv