ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / রামপুর আ’লীগের সভাপতি পদে পলাশ পাটওয়ারীকে দেখতে চায় এলাকাবাসী

রামপুর আ’লীগের সভাপতি পদে পলাশ পাটওয়ারীকে দেখতে চায় এলাকাবাসী

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে রামপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি, রামপুর ইউনিয়নের আওয়ামী লীগের কার্যালয়ের জমি দাতা, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির স্থেনভাজন, শিক্ষানুরাগী ও সমাজ সেবক ফরিদ উদ্দিন আহমেদ (পলাশ) পাটওয়ারীকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকগন।

পলাশ পাটওয়ারী রামপুর ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত ও শক্তিশালী করার জন্য ছাত্র জীবন থেকেই স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে রাজনীতি করে আসছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচন, ইউপি নির্বাচনে তিনি নিঃস্বার্থ ভাবে কাজ করেছেন। এবং ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী করার জন্য তিনি নিরলস ভাবে কাজ করেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর হাইমচরের উন্নয়নের রুপকার, শিক্ষাশন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীগনের কাছে পলাশ পাটওয়ারী একজন বিশ্বস্ত লোক হিসেবে পরিচিতি লাভ করেছেন।

পলাশ পাটওয়ারী ১৯৯৪ সালে বিএনপির এমপি আলম খানের রোশানলে পড়ে জেল খাটেন এবং জরিমানা প্রদান করেন। ২০০৪ সালে নৌকার পক্ষে নিবেদিত ভাবে কাজ করার জন্য সেনাবাহিনীর হাতে আটক হয়ে ৩ মাস কারাবোগ করেন। ২০০১ সালে জাতীয় সংসদ নির্বাচনের দিন সেনাবাহিনী তাকে আটক করে দিনবর গাড়িতে বেধে রেখে নির্যাতন করেন। এবং তৎকালিন এমপি নির্বাচন পরবতি সময়ে জি এম ফজলুল হকের ঘোড়ার গাড়ি ও রাশেদা বেগম হিরার পাইভেটকার ভাংচুর মামলা জেল খাটেন এবং ওয়ান এলেভেজেনে ফের সেনাবাহিনীর হাতে তিনি আটক হন।

পলাশ পাটওয়ারী রামপুর ইউনিয়ন যুবলীগে থাকাকালীন সময়ে রামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগকে সুসংগঠিত ও শক্তিশালী করার জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করেছেন। দলের নেতাকর্মী ও সমর্থকদের বিভিন্ন বিপদে আপদে একজন অভিভাবকের মত পাশে দাঁড়িয়েছেন। সঠিক বৃদ্ধি পরামর্শ দিয়ে তিনি তাদের সমস্যা সমাধান করেছেন। পলাশ পাটওয়ারী রামপুরের সর্বস্তরের মানুষের কাছে একজন সৎ, নির্বাক ও জনপ্রিয় ব্যাক্তি হিসেবে পরিচিতি লাভ করেছেন।

সরজমিনে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে আলাপ করলে তারা জানান, পলাশ পাটওয়ারী আওয়ামী লীগের একজন সুদক্ষ কর্মী, তিনি রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ পেলে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগকে সংগঠিত করে সর্বস্তরে বিস্তার লাভ করবেন। পলাশ পাটওয়ারী একজন সৎ ব্যাক্তি হিসেবে, সভাপতি পদে তার বিকল্প নেই, তিনি যে ভাবে লোভ লালশর উর্দ্ধ থেকে সকলের জন্য কাজ করেছেন, তা সত্যি রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের জন্য এক বিরল দৃষ্টান্ত।

পলাশ পাটওয়ারী বলেন, দলের প্রয়োজনে তিনি রামপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সমর্থনে সভাপতি হিসেবে নিজের নাম প্রস্তব করেছি। আমি বিগত দিনে বিএনপি জামায়েতের বিভিন্ন নাশকতার প্রতিরোধে মহাসড়কে থেকে তা প্রতিহত করেছি। দলের জন্য জেল খেটেছি, সেনাবাহিনীর হাতে আটক হয়েছি, আমি দীর্ঘদিন ছাত্র রাজনীতি, যুবরাজনীতি করেছেন।

চাঁদপুরের উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালি করার জন্য ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করছি।

যতদিন বাঁচবো ততদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে থাকবো, ইনশাল্লাহ।

Facebook Comments

Check Also

জাতির পিতার আদর্শ বুকে ধারন করে যুবলীগ এগিয়ে যেতে চায় : মশিউর রহমান মিটু

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ : যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ পৌর যুবলীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে …

vv