ব্রেকিং নিউজঃ
Home / সমস্যা-সম্ভাবনা / রামপুরে সঠিক নিয়মে টি আর কাবিটা দুর্যোগ সহনীয় গৃহবাস নির্মান

রামপুরে সঠিক নিয়মে টি আর কাবিটা দুর্যোগ সহনীয় গৃহবাস নির্মান

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নে সঠিক নিয়মে টি আর কাবিটা দুর্যোগ সহনীয় গৃহবাস নির্মান কাজ হয়েছে। রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারীর তত্ত্ববধায়নে নির্মান কাজ হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আবদানের এ প্রকল্পের কাজ রামপুর ইউনিয়নে সঠিক ভাবে হাওয়ায় বঙ্গবন্ধু কণ্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির প্রতি ইউনিয়ন বাসী কৃতজ্ঞতা প্রকাশ করে তাদেরকে ধন্যবাদ জানিয়েছে। রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী বলেন, রামপুর ইউনিয়নের উন্নয়নের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি সব সময় সুনজর রেখেছেন।

তিনি রামপুরের সকল মানুষের সুখে দুঃখে অভিভাবকের মত পাশে দাঁড়িয়েছেন। তার প্রতি রামপুরের মানুষ অজীবন কৃতজ্ঞ থাকবে। স্বাধীনতার পর শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাত ধরেই রামপুরে এত উন্নয়ন হয়েছে। রামপুরে জমি আছে ঘর নেই প্রকল্পের কাজগুলো সরকারি নিয়মের বাহিরে একবৃন্দু ও হয়নি।

উপজেলা নিবার্হী কর্মকর্তা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসারের সার্বিক তত্ত্ববধায়নে কাজগুলো হয়েছে। রামপুরে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতধরে ব্যাপক রাস্তা ঘাট,স্কুল, কলেজ, মাদ্রাসার বহুতল ভবন, ব্রিজ কালভাট নির্মাণ হয়েছে।

অনেকগুলো উন্নয়ন মূলক কাজ চলমান রয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে হাইভোল্টেজ বিদ্যুতের লাইন ভেতরে রেখেই ভবন নির্মাণ!

অমরেশ দত্ত জয় : এটিকে ‘মরণ ফাঁদ’ বললেও বোধ হয় কম বলা হবে। এ যেন …

vv