ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / রামপুরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত সার্চ কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

রামপুরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত সার্চ কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত সার্চ কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

২২ মার্চ রবিবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রামপুরের প্রবাস থেকে আগত ব্যাক্তিদের নামের তালিকা প্রনয়ণ সংক্রান্ত বিশেষ সভায় গুরুত্বপূর্ণ্য বক্তব্য রাখেন ৫ নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী।করোনা ভাইরাস সংক্রান্ত সার্চ কমিটির বিশেষ সভায় তিনি বলেন বর্তমানে গোটা বিশ্বে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে।

ইতোমধ্যে আমাদের দেশেও করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে।এই ভাইরাস প্রতিরোধের একমাত্র মাধ্যম হচ্ছে জনসচেতনতা।

এছাড়াও বাংলাদেশে এই রোগের বাহক হচ্ছে বিদেশ থেকে আগত ব্যাক্তিরা। তাই আমাদের ইউনিয়নে যদি কোন ব্যাক্তি প্রবাস থেকে আসে আপনারা সকলে এই তথ্য প্রদান করে আমাদের সহযোগীতা করবেন যাতে আমরা তাদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে পারি।

এছাড়াও তিনি বলেন হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যাক্তিদের নিজ বাসস্থান থেকে বের হওয়া দণ্ডনীয় অপরাধ হবে।

তিনি আরোও বলেন এই সার্চ কমিটির প্রধান লক্ষ্যে হলো বিভিন্ন ওয়ার্ড থেকে বিদেশ ফেরত লোকদের নামের সঠিক তালিকা প্রেরণ ও তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা। গঠিত সার্চ কমিটিতে চেয়ারম্যান আল মামুন পাটওয়ারীকে আহবায়ক ও ইউপি সচিব মোঃ রাকিবুল হাসানকে সদস্য সচিব করে ১৪ সদস্যের কমিটি ঘোষনা করা হয়। উক্ত কমিটিতে পুলিশ সদস্য,স্বাস্থ্য বিভাগের সদস্য,সমাজ কর্মী,শিক্ষক ও মসজিদের ইমামসহ বিভিন্ন পর্যায়ের লোকজন।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব রাকিবুল হাসান, সাবেক সাধারন সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন জাকির পাটওয়ারী, রামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান পাটওয়ারী,ইউপি সদস্য মমিন উদ্দিন পাটওয়ারী, রিপন পাটওয়ারী, আবু সাঈদ বেপারী, ফখরুল ইসলাম, তাহের পাটওয়ারী, আনোয়ার হোসেন আনু তপাদার, বিশু মজুমদার, লিপি আক্তার, মাসুমা আক্তার।

Facebook Comments

Check Also

চাঁদপুর মৈশাদী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান পূনঃগঠন

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান পূনঃ গঠন করা …

vv