ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / রামপুরে উত্তর সকদী পাঁচগাঁও যুব সমাজের ওয়াজ মাহফিল সম্পন্ন

রামপুরে উত্তর সকদী পাঁচগাঁও যুব সমাজের ওয়াজ মাহফিল সম্পন্ন

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের উত্তর সকদী পাঁচগাঁও আল আরাফাহ্ জামে মসজিদ মাঠে গত শুক্রবার (১৯ জানুয়ারি) যুব সমাজের উদ্যোগে ৪র্থ বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল ও হালকায়ে জিকির সম্পন্ন হয়েছে।

দাউদকান্দি কাওয়াদী ফাজিল মাদ্রাসার অধ্যাপক হযরত মাওলানা মোঃ জোবায়ের হোসেন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করেন দেশ বরেণ্য তরুন আলেমে দ্বীন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ত ঢাকা ফারুক বিন সুলাইমান জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মির্জা মোহাম্মদ ইয়াছিন আরাফাত সাহেব।

মাহফিলে প্রধান বক্তা হিসেবে বয়ান পেশ করেন লালদিয়া জামে মসজিদের খতিব সু-মধুর কন্ঠসূর হযরত মাওলানা হাফিজুর রহমান চাঁদপুরী সাহেব। বিশেষ অতিথি হিসেবে ওয়াজ করেন কুমিল্লা মুরাদ নগর জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ তাজুল ইসলাম, ঢাকার লালবাগ জামিয়া কোরআনিয়া আরাবিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ মাওলানা মুফ্তি মোহাম্মদ আবু ত্বোহা, উত্তর সকদী পাঁচগাঁও আল আরাফাহ্ জামে মসজিদের খতিব হযরত মাওলানা মোহাম্মদ ইমরান হোসাইন সাহেব।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং রামপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী। তিনি তার বক্তব্য বলেন, আজকের মাহফিল আমাদের জীবনে কল্যাণ বয়ে আনবে। কারণ আজকের এ জনস্রোতের উপস্থিত দেখে আমি মুগ্ধ। আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ যুব সমাজ মাহফিল পরিচালনা কমিটির কাছে। আজকের এই সুন্দর একটি মাহফিলের আয়োজন করায়। আপনারা আমার বাবা মায়ের মায়ের জন্য দোয়া করবেন, ওনারা খুব অসুস্থ্য। এবং এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে দেবে বলে উপস্থিত মুসল্লিদের আশ্বাস প্রদান করেন।

মাহফিলে বক্তারা বলেন, ওয়াজ শুধু শুনলেই হবেনা, আমল করে নিজের ঈমানকে পরিপূর্ণ করতে হবে। তাহলে এ ওয়াজ মাহফিলে আজকের আয়োজন সফল হবে। সবশেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় ও মুসলিমদের হেদাওয়াতের জন্য মহান আল্লাহ্ পাকের দরবারে দোয়া পেশ করেন।

Facebook Comments

Check Also

শাহমাহমুদপুরে ইমামদের মাঝে প্রধানমন্ত্রীর নগদ অর্থ উপহার প্রদান

মাসুদ হোসেন : মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তায় …

vv