ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / রামপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন পলাশ পাটওয়ারীর গণসংযোগ

রামপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন পলাশ পাটওয়ারীর গণসংযোগ

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার আসন্ন ৫নং রামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ ও প্রচারণা করেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সম্মানিত সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ ইকবাল হোসেন পলাশ পাটওয়ার।
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টা থেকে ইউনিয়নের ছোট সুন্দর, আলগী, কামরাঙ্গা, মনিহারসহ বিভিন্ন বাজার ও ওয়ার্ডে এ গণসংযোগ করেন। গণসংযোগকালে আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় চাঁদপুর সদর উপজেলা যুবলীগ নেতা ও ৫নং রামপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মোঃ ইকবাল হোসেন পলাশ পাটওয়ারী বলেন, রামপুর ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক, সমৃদ্ধশালী ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগামী স্থানীয় সরকার তথা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়াম্যান পদে লড়তে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমি কাজ করে যাচ্ছি।
আমার বিশ্বাস দলের নীতিনির্ধারণী ফোরাম আমাকে নৌকা প্রতীক মনোয়ন দেবে। ইনশাআল্লাহ আমি নৌকা প্রতীক পেলে আপনাদের সহযোগিতা, সর্মথন, দোয়া ও ভালোবাসায় আমি বিপুল ভোটে বিজয়ী হবো। আমি আপনাদের সবার দোয়া, সহযোগিতা, ভালোবাসা ও সমর্থন কামনা করছি।
Facebook Comments

Check Also

জুয়েল ঢালীকে মৈশাদী যুবলীগের আহ্বায়ক আজাদ খানের শুভেচ্ছা  

মাসুদ হোসেন : বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদ্যস্য চাঁদপুর সদর …

Shares
vv