ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / রামপুরে আক্রান্তের বাড়ি লাল পতাকা টাঙিয়ে লকডাউন

রামপুরে আক্রান্তের বাড়ি লাল পতাকা টাঙিয়ে লকডাউন

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে নতুন করে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। ইউনিয়নের ৭নং ওয়ার্ড চরবাকিলা গ্রামের ওই পুরুষ আক্রান্তের খবর পেয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী    সোমবার (২৯ জুন) সকালে তাঁর বাড়ি লকডাউন করে দিয়েছেন। এ নিয়ে রামপুর ইউনিয়নে ৫ জন করোনায় আক্রান্ত হলেন।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, রামপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড চরবাকিলা গৌরধন রায় (কোমল রায়) এর বাড়ির লিটন রায় (৪৫) ওই ব্যক্তি করোনা পরীক্ষার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ তাঁর নমুনা সংগ্রহ করে ঢাকা রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইসিডিআর) পাঠিয়ে দেয়।
রবিবার (২৮ জুন) তাঁর নমুনার পরীক্ষার প্রতিবেদন চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। ওই প্রতিবেদনে উল্লেখ আছে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদিন রাতে ওই ব্যক্তির আক্রান্তের খবরে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পরদিন অর্থাৎ সোমবার সকালেই ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী লাল পতাকা টানিয়ে তাঁর বাড়ি লকডাউন ঘোষনা করেন।
এসময় ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী সংশ্লিষ্ট পরিবারের প্রতি সমবেদনা জানান এবং সতর্কতামূলক অবস্থায় থাকার জন্য প্রত্যেককে অনুরোধ জানান।
সেইসাথে তাদেরকে ১৪ দিন হোম কোয়ারান্টাইনে সতর্কতার সাথে থাকার জন্য বলেন। এছাড়াও তাদের নিত্য দৈনন্দিন প্রয়োজনীয় যেকোনো সহযোগিতার জন্য তার সাথে যোগাযোগ করার জন্য পরিবারের সদস্যদের প্রতি অনুরোধ জানান।
এসময় তিনি আক্রান্ত পরিবারের সাথে মানবিক আচরন করার জন্য পাড়াপ্রতিবেশিদের প্রতি বিনীত অনুরোধ করেন। এসময় ইউপি সচিব রাকিবুল হাসান খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান পাটওয়ারী, ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলী হোসেন ও গ্রাম পুলিশের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

চাঁদপুরের শাহতলীতে অ্যাড. তাহের হোসেন রুশদী’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোটার্র : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ও …

vv