ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / রামপুরে অসহায়দের মাঝে চেয়ারম্যান মামুন পাটওয়ারীর ভোগ্যপণ্য ও মাস্ক বিতরণ

রামপুরে অসহায়দের মাঝে চেয়ারম্যান মামুন পাটওয়ারীর ভোগ্যপণ্য ও মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নে করোনা ভাইরাস মোকাবেলায় রামপুরে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী  ও মাস্ক বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।

তিনি এই খাদ্য সামগ্রী, মাস্ক ও সাবান বিতরণ কালে বলেন বর্তমানে গোটা বিশ্বে এক আতঙ্ক আর মহামারীর নাম করোণা ভাইরাস। সরকার দেশে করোনা ভাইরাসের বিস্তার কমানোর জন্য সবাইকে  বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইন পালন ও লকডাউনের নির্দেশ দিয়েছেন। যার কারনে স্বল্প ও মধ্য আয়ের মানুষের জীবন যাপন অনেকটা কষ্টসাধ্য হয়ে উঠছে। তাই দেশের এই আপদ কালীন সময়ে আমি আমার ইউনিয়নের সকলের পাশে থেকে সেবা করতে চাই।

এই সেবা মূলক কাজের অংশ হিসাবে প্রতিদিনই আমার ইউনিয়নে বিভিন্ন এলাকায় ‌নিন্ম মধ্যবিত্ত শ্রেণির অসহায় মানুষগুলোর ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার চেস্টা করছি।

উল্লেখ্য করোনা ভাইরাসের আতঙ্কের ব্যাপারে ৫নং রামপুর ইউনিয়নে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি লকডাউন মানা এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার জন্য সার্বিক ভাবে সার্বক্ষণিক খোজ খবর নিচ্ছেন শিক্ষামন্ত্রী  ডাঃ দীপু মনি এমপি ও জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু।তাই রামপুর ইউনিয়ন বাসীর পক্ষ থেকে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি, ডাঃ জে আর ওয়াদুদ টিপুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ৫ নং রামপুর  ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে জাহাঙ্গীর মেম্বারের খাদ্য সামগ্রী বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও …

vv