ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / রামপুরের আ’লীগের নের্তৃত্বে আল মামুন পাটওয়ারীকে চায় তৃনমূল নেতা-কর্মীরা

রামপুরের আ’লীগের নের্তৃত্বে আল মামুন পাটওয়ারীকে চায় তৃনমূল নেতা-কর্মীরা

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার  ৫নং  রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের নের্তৃত্বে, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুরের উন্নয়নের রুপকার, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু এমপির একান্ত স্থেহভাজন সাবেক ছাত্রনেতা, রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারীকে দেখতে চায় ইউনিয়নের তৃনমূল আওয়ামী লীগ।

মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক, রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী। তিনি ছাত্র জীবন থেকেই জাতির জনকের আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগের রাজনীতি করে আসছে।

তিনি রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের নের্তৃত্বে আসলে রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে। এ জন্য তৃনমূল আওয়ামী লীগ আল মামুন পাটওয়ারীকে রামপুরের আওয়ামী লীগের নের্তৃত্বে চায়।

আল মামুন পাটওয়ারী বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হিসেবে রামপুরের আওয়ামী লীগের পরিবারের কাছে পরিচিতি লাভ করেছেন। লোভ লালশার উদ্ধে থেকে তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। জনগনের আস্থার প্রতীক হয়ে উঠেছেন। রামপুরের খেটে খাওয়া দিন মজুর থেকে শুরু করে সর্বস্তরের মানুষের যোগ্য অভিভাবকের আসনে ইতিমধ্যে আল মামুন পাটওয়ারী অদিষ্ট হয়েছেন। স্থান করে নিয়েছেন সকলের হৃদয়ের মাঝে।

আসন্ন ইউনিয়ন আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলনে আল মামুন পাটওয়ারীকে ইউনিয়ন আওয়ামী লীগের নের্তৃত্বে নির্বাচিত করার জন্য রামপুরের  তৃণমূলের আওয়ামী লীগ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে আর ওযাদুদ টিপু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারন সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আইউব আলী বেপারীর সুদৃষ্টি কামনা করেছেন।

রামপুর ইউনিয়ন কাউন্সেলের ভোটারদের একটাই এখন দাবি কাউন্সেলে আল মামুন পাটওয়ারী যেন আসে।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে তাঁতীলীগ নেতার পানিতে ডুবে মৃত্যু! অশ্রুসিক্ত বিদায়

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : চাঁদপুরের শাহরাস্তিতে এক তাঁতীলীগ নেতার পানিতে ডুবে করুন মৃত্যু হয়েছে …

vv