ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / রাধাকুঞ্জ দত্তের মৃত্যুতে মহামায়া হানাফিয়া উবি’র শোক

রাধাকুঞ্জ দত্তের মৃত্যুতে মহামায়া হানাফিয়া উবি’র শোক

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক রাধাকুঞ্জ দত্তের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কামরুজ্জামান ইবনে আমিন সোহেল ও প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম মোল্লা। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও সমবেদনা জ্ঞাপন করেন।

২০১৫ সালে অবসর হওয়া সিনিয়র শিক্ষক রাধাকুঞ্জ দত্তের মৃত্যুতে শোক বার্তায় তারা বলেন, বাবু রাধাকুঞ্জ দত্ত ছিলেন একজন সততার প্রতীক, সদাহাস্য-সদালাপী এক কথায় একজন আদর্শ শিক্ষক। তিনি যতদিন শিক্ষকতা করেছেন, নিজের দায়িত্বের প্রতি কখনোই অবিচার করেননি।

তার মত এরকম একজন নীতিনিষ্ঠ শিক্ষক সবসময় শিক্ষক সমাজের জন্য আদর্শ হিসেবে অনুপ্রেরণা যোগাবেন। সেই সাথে মাহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য, সাবেক ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীরাও বাবু রাধাকুঞ্জ দত্তের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বৃহষ্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার সময় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। সদালাপী, হাস্যোজ্জল, অত্যন্ত বিনয়ী রাধাকুঞ্জ দত্তের মৃত্যুতে শাহমাহমুদপুর ইউনিয়ন তথা মহামায়া জুড়ে শো‌কের ছায়া নে‌মে এ‌সে‌ছে।

মৃত্যু সংবাদ শোনার পরপরই বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক নেতাকর্মী, সমাজের বিভিন্ন স্তরের মানুষ তাঁর জন্মস্থান শাহমাহমুদপুর ইউনিয়নের লোধেরগাঁও মহামায়া পশ্চিম বাজার সংলগ্ন দত্ত বাড়িতে ছুঁটে যান।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv