ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / রাজরাজেশ্বরে শান্তার লাশ উদ্ধার নিয়ে তোলপাড়
প্রতীকী ছবি

রাজরাজেশ্বরে শান্তার লাশ উদ্ধার নিয়ে তোলপাড়

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর সদরের রাজরাজেশ্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লগ্গিমারা চর এলাকায় গৃহবধূ শান্তা(১৮) এর ওড়না পেচানো লাশ উদ্ধার করেছে পুলিশ।

১৩ ই জানুয়ারি বুধবার বিকালে এ লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার ওসি নাসিম উদ্দিন।

তিনি জানান, শান্তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তার বাবা রহিম ও ভাই শাহজালালের দাবী তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তারা একটি লিখিত অভিযোগও দিয়েছে। সেখানে শান্তার গলায় ওড়না পেঁচানোর দাগ তারা দেখেছেন বলে উল্লেখ করেছেন। বিষয়টি রহস্যজনক হওয়ায় আমরা ঘটনাস্থল পরিদর্শনের আগে কিছু বলতে পারছি না।

জানা যায়, শান্তার পিতার নাম রহিম বাদশা। ২ মাস আগে ৬ নং ওয়ার্ড মেম্বার শফিউলের ভাতিজা ফয়সালের সাথে শান্তার বিয়ে হয়। কিন্তু বিয়ের পরে ফয়সাল শান্তাকে যৌতুকের জন্য চাপ প্রয়োগ করতো। আর সে যৌতুক না পেয়েই এমন কান্ড ঘটাতে পারে বলে মৃত শান্তার স্বজনরা অভিযোগ তুলেছেন। এদিকে ঘটনার পর পরই গা ঢাকা দিয়েছে নিহত শান্তার স্বামী ফয়সাল। তবে ফয়সাল কে না পাওয়া গেলেও থানা চত্ত্বরে পাওয়া গেছে ফয়সালের চাচা ইউপি মেম্বার শফিউলকে।

তিনি জানান, ঘটনাটি রহস্যজনক। যখন ঘটেছে তখন আমি পরিষদে ছিলাম। খবর পেয়ে বাড়ীতে এসে পুলিশ কে খবর দিয়েছি। আমি ন্যায়ের পক্ষে আছি এবং থাকবো। ভাতিজা যদি আকাম করে থাকে সাজা ভোগ করবে, এখানে আমার কিছু বলার নেই।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv