ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / রাজনীতির মানে হচ্ছে জনগনের সেবা করা : ড. সেলিম মাহমুদ
কচুয়ায় শীতবস্ত্র বিতরণ করছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

রাজনীতির মানে হচ্ছে জনগনের সেবা করা : ড. সেলিম মাহমুদ

মো. রাছেল, কচুয়া : বর্তমান সরকার গরীব দুঃখী অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন যজ্ঞ শুরু হয়েছে তা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। রাজনীতির মূল লক্ষ্য হল মানবতার পাশে দাঁড়ানো, রাজনীতির মানে হচ্ছে জনগনের সেবা করা, দুঃস্থ মানুষের পাশে থাকা। সেটাই রাজনীতির দর্শন।

এটাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ। রাষ্ট্র এবং মানুষের নিরাপত্তার জন্য বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ বৃহস্পতিবার দিনভর কচুয়া উপজেলা সাচার উচ্চ বিদ্যালয়, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ, ফায়ার সার্ভিস স্টেশন, মনোহরপুর উচ্চ বিদ্যালয় ও রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ প্রাঙ্গনে শীতার্থদের মাঝে সাড়ে ৭ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ কালে উপরোক্ত কথা গুলা বলেন।

এ সময় তাঁর সাথে ছিলেন- কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলার ছাত্রলীগের আহবায়ক সালাহ উদ্দিন সরকার, যুগ্ম আহবায়ক সোহাগ উদ্দিন, ৭নং ইউপি চেয়ারম্যান জসীম উদ্দীন লিটন, সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়সহ দলীয় আওয়ামী লীগ ,যুবলীগ, ছাত্রলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা প্রশাসকের মহতি উদ্যােগ সর্বমহলে প্রশংসিত

সজীব খান : চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের মহতি উদ্যােগে সর্বমহলে তিনি প্রশংসিত হচ্ছেন। …

Shares
vv