ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / রাইজিংবিডি’র উপহার পেলো চাঁদপুর শহরের ভ্যান চালক শিশু কুলসুমা

রাইজিংবিডি’র উপহার পেলো চাঁদপুর শহরের ভ্যান চালক শিশু কুলসুমা

স্টাফ রিপোর্টার : দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম এর উপহার পেয়েছে চাঁদপুর শহরের ভ্যান চালক শিশু কুলসুমা আক্তার(৯)।

২২শে জানুয়ারি শুক্রবার বিকালে পৌর ৭নং ওয়ার্ডের উত্তর শ্রীরামদী খ্রিস্টান কবরস্থানের পাশে ওদের বাড়ীতে গিয়ে এ উপহার তুলে দেওয়া হয়।

উপহার সামগ্রীর মধ্যে ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ৪টি লাইফবয় সাবান, ১ টি পেপসোডেন্ট, ২ লিটার সয়াবিন তেল ও ১ প্যাকেট লবণ ছিলো।

রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম এর নির্দেশে রাইজিংবিডির পক্ষে এ উপহার সামগ্রী তুলে দেন রাইজিংবিডি ডট কম নিউজ পোর্টালটির চাঁদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক অমরেশ দত্ত জয়।

এ ব্যপারে সাংবাদিক অমরেশ দত্ত জয় জানান, শিশু কুলসুমা আর তার ২ ভাই অসুস্থ বাবা মায়ের চিকিৎসা খরছ বহন করার জন্য টোকাই কাজে নিয়োজিত হয়। তাদের সংসারের হাল ধরার এ চিত্রের সংবাদ রাইজিংবিডিতে শুক্রবার দুপুরে প্রকাশ হলে তা নিউজ পোর্টালটির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম মহোদয়ের দৃষ্টিগোচর হয়। পরে তার নির্দেশেই রাইজিংবিডির পক্ষ থেকে এই উপহারটুকু বিকালে শিশু কুলসুমা আক্তারের হাতে তুলে দেওয়া হয়।

এ উপহার সামগ্রী কুলসুমার হাতে তুলে দেওয়ার সময় রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন চাঁদপুরের সচিব সামিউল প্রধান, ব্যবসায়ী রাহুল চন্দ্র দে, শিশু কুলসুমার পিতা শহীদ ঢালী, মাতা কমলা বেগম, বড় বোন স্মৃতি আক্তার, খাদিজা আক্তার, ভাই বোরহান ঢালী, ইসমাইল ঢালী উপস্থিত ছিলেন।

এ সময় উপহার পেয়ে দারুন খুশি হয়ে রাইজিংবিডি’র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে শিশু কুলসুমা ও তার পরিবারের প্রত্যেক সদস্যবৃন্দ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে প্রেমিকের গোপনাঙ্গ ও প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জে প্রেমিকের পুরুষাঙ্গ এবং প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছে এক প্রেমিক যুগল। …

Shares
vv