ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / রহিমানগরকে এ বছরের মধ্যেই পৌরসভা করা হবে-ড. মহীউদ্দীন খান আলমগীর

রহিমানগরকে এ বছরের মধ্যেই পৌরসভা করা হবে-ড. মহীউদ্দীন খান আলমগীর

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দন খান আলমগীর বলেছেন, রহিমানগর বাজারকে এ বছরের মধ্যেই পৌরসভায় উন্নীত করা হবে। রহিমানগর যোগাযোগ ব্যবস্থার দিক থেকে সবচেয়ে সুবিধাজনক স্থানে অবস্থিত। তাই এ বাজারের গুরুত্ব খুব বেশি। কেবল ব্যবসা-বাণিজ্য নয়, এ বাজার এলাকাটি একটি শিল্প এলাকা হিসেবে গড়ে ওঠার উত্তম সম্ভাবনাময় স্থান। তাই আপনারা বাজার ব্যবসায়ীরা ব্যবসার কাজকে উন্নত করতে বেশি বেশি করে বিনিয়োগ করুন।

তিনি গতকাল রোববার কচুয়া উপজেলার রহিমানগর বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথা বলেন। গোহট (দঃ) ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আঃ হাই মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী ও সাধারণ সম্পাদক সোহাগ চৌধুরী, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাডঃ হেলাল উদ্দীন, চাঁদপুর জেলা পরিষদ সদস্য সালাউদ্দিন ভূঁইয়া, গোহট দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, শাহরিয়ার শাহিন, সাবেক ইউপি চেয়ারম্যান আমির হোসেন, আমিন উদ্দিন প্রমুখ।

মতবিনিময় শেষে তিনি রহিমানগর বাজারের অলি-গলি ঘুরে বাজারের বিভিন্ন বিরাজমান সমস্যা দেখেন এবং ব্যবসায়ীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।সূত্র: চাঁদপুর কন্ঠ

Facebook Comments

Check Also

কচুয়ার বিশিষ্ট শিক্ষানুরাগী নূরুল আজাদের মৃত্যু বার্ষিকী আজ

মো. রাছেল : কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী নূরুল আজাদ কলেজ, মনপুরা-বাতাবাড়িয়া জাফর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় …

vv