ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / রনি ভূইয়ার ঘোষণা ; মাদক কারবারী ও সেবনকারীকে ধরিয়ে দিলে ১০ হাজার টাকা পুরস্কার

রনি ভূইয়ার ঘোষণা ; মাদক কারবারী ও সেবনকারীকে ধরিয়ে দিলে ১০ হাজার টাকা পুরস্কার

সাইদ হোসেন অপু চৌধুরী : সামাজিকতা ও মানবিকতার মধ্য দিয়েই এগিয়ে চলছে এই সমাজ ও দেশ। তবে যে কোন পেশায় থেকে সেই ব্যক্তি সমাজ তথা দেশকে এগিয়ে নিতে পারেন, যদি কিনা তার হৃদয়ে দেশ প্রেমকে লালন করতে পারেন। আর এমনই ব্যক্তিত্ব তরুন সমাজসেবক, ৫ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারন সম্পাদক রনি ভূইয়া।

যিনি সমাজ বিনির্মাণে আলোকবর্তিকার মত কাজ করে যাচ্ছেন নীরবে-নিভৃতে।

সাম্প্রতিক সময়ে তিনি চাঁদপুর পৌরসভার ৫ নং ওয়ার্ড রঘুনাথপুরকে মাদক মুক্ত করতে মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে ধরিয়ে দিলে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা দেন।

গত ৬ জানুয়ারী ওয়ার্ড কাউন্সিলর, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকাবাসীকে নিয়ে তিনি এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেন।

রনি ভূইয়া বলেন, এই ওয়ার্ডে কোন মাদক বিক্রেতা ও সেবনকারীকে মাদকসহ হাতে নাতে প্রমান সহকারে ধরিয়ে দিতে পারলেই পাচ্ছেন (১০,০০০) দশ হাজার টাকা পুরস্কার। সবাই মিলে কাজ করে রঘুনাথপুরকে মাদকমুক্ত করতে হবে।

তিনি আরো বলেন মাদক ছাড়ুন, না হয় রঘুনাথপুর এলাকা ছাড়ুন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি মাদকের ব্যাপারে সোচ্চার। আমরা তার কর্মী হয়ে, সেই নির্দেশ পালন করার লক্ষ্যে এখনই সময় থাকতে মাদকমুক্ত সমাজ গড়তে সবাই একসাথে কাজ করবো।

ইতিমধ্যে এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করার পর পৌর ৫ নং ওয়ার্ড মাদকমুক্ত করার লক্ষে কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম ভূইয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা মাদক বিরোধী লিপলেট, পোস্টার বিতরন,ও সাংবাদিক সম্মেলন করেন।

উল্লেখ্য এই তরুন সমাজসেবক রাজনীতির পাশাপাশি দীর্ঘদিন যাবত সামাজিক কাজের সাথে সম্পৃক্ত রয়েছেন। তিনি বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আন্দোলন ৫ নং ওয়ার্ডের সভাপতি, বাংলাদেশ ভূঁইয়া সোসাইটি বিবিএস, কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক, ভূঁইয়া ডটকম ও ভূঁইয়া কনস্ট্রাকশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

যোগাযোগঃ-
রনি ভুইয়া, সভাপতি, বাংলাদেশ পরিবেশ সংরক্ষন আন্দোলন-চাঁদপুর, পৌর ৫ নং ওয়ার্ড।
01777464646

সহযোগিতায়ঃ-
মোঃ-জাহাঙ্গির আলম, অফিসার ইনচার্য, পুরানবাজার পুলিশ ফাঁড়ির চাঁদপুর। 01819127249

Facebook Comments

Check Also

চাঁদপুরে আইসোলেশনে ১ জনের মৃত্যু, করোনা উপসর্গ আরো ৬জনের

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত এক …

Shares
vv