ব্রেকিং নিউজঃ
Home / টকশো / রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি কলিমউল্লাহ’র ঈদ শুভেচ্ছা বিনিময়
রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ’র কচুয়ায় ঝটিকা সফরে আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সুশীল সমাজ ও সাংবাদিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ের একাংশ।

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি কলিমউল্লাহ’র ঈদ শুভেচ্ছা বিনিময়

মোঃ রাছেল, কচুয়া : কচুয়া উন্নয়নের রূপকার সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির ভাগিনা রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ও বেসরকারি নির্বাচন পর্যবেক্ষন সংস্থা জানিপপের চেয়ারম্যান প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ কচুয়ায় ঝটিকা সফরে কচুয়ার সুশীল সমাজ, সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

রবিবার সকালে প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির পক্ষ থেকে উপজেলার সাচার ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুন্নাহার ভূঁইয়া ,পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলাউদ্দিন লিটন, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক সহ সুশীল সমাজের নেতৃবৃন্দদের সাথে ঈদ শুভেচ্ছা ও মত বিনিময় করেন।

এসময় তার সফর সঙ্গী ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইমাম হোসেন মেহেদী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ন কবির।

একই দিনে পৌরসভার করইশ গ্রামের উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব প্রানজলের বাবা প্রবীণ আওয়ামী লীগ নেতা সফিউল্লাহ প্রধান, সুবিদপুর গ্রামের আওয়ামী লীগ নেতা আমিনুল হক মাস্টার ,পৌর কৃষকলীগের সভাপতি আবুল হোসেন এর কবর জিয়ারত করেন এবং পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ফণী ভূষণ মজুমদার তাপুর সহধর্মিণী আলো রাণী মজুমদারের শ্মশানে এবং তার পরিবারের সাথে সাক্ষাৎ করে সমবেদনা জ্ঞাপন করেন।

পরে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিক ও আওয়ামী লীগ নেতৃবৃন্দদের সাথে ঈদ শুভেচ্ছা ও মত বিনিময় করে বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন আমার মামা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির পরামর্শে আপনাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে এসেছি। বৈশ্বিক করোনা ভাইরাসের পরিস্থিতিতে প্রদুর্ভাবে সমগ্র দেশের ন্যায় আমরা সবাই সচেতনতার সাথে কোভিড-১৯ মোকবেলা করছি। ধৈর্য্য সহকারে আমাদেরকে এ মরণব্যাধি করোনা ভাইরাসের মোকাবেলা করতে হবে। এ শোকের মাসে শোককে শক্তিতে রূপান্তরিত করে দেশের উন্নয়নে দৃঢ়প্রতিজ্ঞ নিয়ে এগিয়ে যেতে হবে।

এসময় উপস্থিত ছিলেন কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রিয়তুষ পোদ্দার, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইমাম হোসেন মেহেদী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ন কবির, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা, নির্বাহী সদস্য আহসান হাবীব প্রানজল ,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল খান, যুবলীগের দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন আহম্মেদ সবুজ, কচুয়া পৌর বাজার কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহীম খলিল বাদল প্রমূখ।

এছাড়া তিনি সন্ধায় পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়ার আমন্ত্রণে রেদোয়ান
এন্ড চাইনিজ রেস্টুরেন্টে চা চক্রে মিলিত হন।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র নাজমুল আলম স্বপন সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ সুশীল সমাজের নেতৃবৃন্দরা। শেষে উপজেলা পরিষদ সংলগ্ন অবস্থিত কচুয়া প্রেসক্লাবের নবনির্মিত ভবন পরিদর্শন শেষে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

Facebook Comments

Check Also

অবহেলিত ফরিদগঞ্জ পৌরবাসীর উন্নয়নে নিজকে সামিল করতে চাই : মনির

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ পৌর নির্বাচনকে সামনে রেখে মানুষের ভালোবাসায় সিক্ত হতে প্রতিনিয়ত গন সংযোগ করে …

vv