ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / যোগ্যতার শীর্ষে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব খোকন বিএসসি

যোগ্যতার শীর্ষে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব খোকন বিএসসি

স্টাফ রিপোর্টার: রহাজীগঞ্জ উপজেলার ১২নং দ্বাদশ গ্রাম ইউনিয়নের নির্বাচন ১৫ মে অনুষ্ঠিত হবে। উপজেলার নতুনভাবে গঠিত দ্বাদশ গ্রাম ইউনিয়নটিতে বিভিন্ন আইনি জটিলতায় নির্বাচন না হওয়ায় পর্যাপ্ত উন্নয়ন থেকে বঞ্চিত হয় ইউনিয়ন বাসী।

নির্বাচন কমিশন দ্বাদশ গ্রাম ইউনিয়নের নির্বাচনী তফসিল ঘোষণার পর পরই উৎসবের আমেজ মেতে উঠে পুরো ইউনিয়ন।এলাকার বিজ্ঞজন মনে করেন ইউনিয়নের যোগ্য প্রার্থী চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলেই কেবল পিছিয়ে পড়া উন্নয়নের ঘাটতি মোকাবেলা করা সম্ভব।

ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে যাদের নাম অলোচনায় রয়েছে তাদের মধ্যে যোগ্যতার শীর্ষে রয়েছেন হাজীগঞ্জ উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও আনোয়ার আলী মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রব মিয়া( খোকন বিএসসি)। তিনি আওয়ামীলীগ হতে মনোনয়ন প্রত্যাশী হিসেবে  দীর্ঘ দিন যাবৎ এলাকায় চষে বেড়াচ্ছেন।

আব্দুর রব মিয়া( খোকন বিএসসি) মহান মুক্তিযোদ্ধে হাজীগঞ্জ থানার শহীদ এমদাদ সেক্টরে ডেপুটি কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন। যুদ্ধ পরবর্তীকালে ১৯৭৩ – ১৯৭৯ পর্যন্ত সভাপতি ও কমান্ডার হিসেবে হাজীগঞ্জ থানা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃত্ব দেন।

এছাড়াও তিনি কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের এ্যাসিস্টেন্ট ইমপ্লয়মেন্ট সেক্রেটারি হিসেবে ১৯৭২ সালে দায়িত্বপালন করেছেন।

তিনি বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধালীগের চাঁদপুর জেলা শাখার সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করছেন।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম এমপি হাজীগঞ্জ উপজেলায় ১নং ও ২নং রাজারগাঁ ইউনিয়নের সর্ব প্রথম আগমন উপলক্ষে আয়োজিত সমাবেশের সভাপতিত্ব করেন ও সংগঠিত করেন আব্দুর রব মিয়া( খোকন বিএসসি)।

আব্দুর রব মিয়া ইউনিয়নের ইছাপুরা গ্রামের এক মুসলিম পরিবারের সন্তান। ওনার দুই ভাইও শিক্ষকতা করতেন। সন্তানদের মধ্যে সবাই প্রতিষ্ঠিত। যগ্ম সচিব, আইনজীবী ও প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন।

সাধারন ভোটারদের মধ্যে আব্দুর রব মিয়া( খোকন বিএসসি) প্রার্থী হওয়ায় ইতিবাচক মনোভাবের সৃষ্টি হয় এবং এলাকার পিছিয়ে পড়া উন্নয়নের অগ্রগতি প্রত্যাশা জাগে ।

Facebook Comments

Check Also

সকল জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ করতে হবে : আবদুল্লাহ আল মাহমুদ জামান

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ প্রকল্পের মাস্ক, সাবান, ব্লিচিং, …

vv