ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / যুবলীগের সহায়তা নিয়ে শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবার ক্ষমতায় আনতে হবে

যুবলীগের সহায়তা নিয়ে শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবার ক্ষমতায় আনতে হবে

স্বপন কর্মকার মিঠুন, সহ বার্তা সম্পাদক : যুবলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সহায়তা নিয়ে শেখ হাসিনাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে আবার ক্ষমতায় আনতে হবে। আমার বিশ্বাস যুবলীগ আন্তরিকতা, নিষ্ঠার সাথে এগিয়ে গেলে আগামী ২০২১সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিতি লাভ করবে।

শনিবার শাহরাস্তি উপজেলা পরিষদ মাঠে উপজেলা ও পৌরসভা আওয়ামী যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে চাঁদপুর-৫ আসনের হাজিগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও জাতীয় সংসদের প্যনেল স্পিকার-১ মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এ বক্তব্য দেন।

উপজেলা আওয়ামী যুবলীগের নতুন আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েলের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাছরিন জাহান শেফালি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্যা চৌধুরী, সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টু, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগ আহবায়ক হাজী আব্দুল লতিফ, যুগ্ম আহবায়ক আব্দুল্লা আল মামুন।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও টামটা উত্তর ইউপির চেয়ারম্যান ওমর ফারুক দর্জি ও পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুল কবিরের সঞ্চালনায় অন্যান্যও মধ্যে উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের আহবায়ক রেজাউল করিম বাবুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির মোঃ আদলে, মোঃ মোস্তফা কামাল চৌধুরী, প্রচার সম্পাদক জে.এম আনোয়ার, হাজিগঞ্জ যুবলীগের সিনিয়ান যুগ্ম আহবায়ক মোঃ জাকির হোসেন, শাহরাস্তি পৌর যুগ্ম আহবায়ক তুষার আহম্মদ চৌধুরী রাসেল, শরিফুল ইসলাম হেলালী। এছাড়া বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ডের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নবগঠিত যুবলীগ আহবায়কের স্বাগত বক্তব্যের পর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ঝন্টু চন্দ্র দাস উপজেলা ও পৌরসভা আওয়ামী যুবলীগের পুনাঙ্গ আহবায়ক কমিটির নাম ঘোষণা করেন।

প্রধান অতিথি আরো বলেন, ১৯৭২ সালে যুবকদের নিয়ে যুবলীগ করার স্বপ্ন দেখে ছিলেন শেখ ফজলুল হক মনি। আমার সঙ্গে এ নিয়ে তার কথা হয়ে ছিলো। আজ তিনি নেই তার স্বপ্ন বাস্তবায়ন সফল হয়েছে। ঐক্যবদ্ধভাবে কাজ করুন, আমাদের বিজয় নিশ্চিত।

পরিচিতি সভা শেষে প্রধান অতিথির নেতৃত্বে গণতন্ত্র বিজয়ে একটি আনন্দ র‌্যালী উপজেলা পরিষদ মাঠ থেকে বাহির করে সদর স্বাস্থ্যকমপ্লেক্স গেইটে গিয়ে শেষ করেন। ওই দিন বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির ৩২তম সভায় বক্তব্য রাখেন মেজর(অব:) রফিকুল ইসলাম বীর উত্তম।

সভা শেষে তিনি ৫০ শয্যার হাসপাতালের নতুন এ্যাম্বুলেন্সের চাবি স্বাস্থ্য কর্মকর্তার হাতে তুলে দেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে করোনা পজিটিভ শনাক্তের পর আ’লীগনেতা আনোয়ারের মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে করোনাভাইরাস পজেটিভ শনাক্ত শেষে হাজী আনোয়ার হোসেন নুর নামে …

vv