ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / যার যার দায়িত্ব পালন করলে স্বপ্নের চাঁদপুর গড়ে তুলতে পারবো : ডিসি অঞ্জনা খান

যার যার দায়িত্ব পালন করলে স্বপ্নের চাঁদপুর গড়ে তুলতে পারবো : ডিসি অঞ্জনা খান

এইচ.এম নিজাম : চাঁদপুরের নব্য যোগদানকৃত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস’র সাথে প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৬ জানুয়ারি) সকালে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।
সভায় চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরন করে এবং চাঁদপুরে কাজ করার সুযোগ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা প্রকাশ বলেন, আপনাতের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান দেখে ভালো লেগেছে। আরো ভালো লেগেছে সুন্দর ও গুছিয়ে অনুষ্ঠানটি পরিচালনা করার জন্যে।
জেলা প্রশাসক বলেন, আমি কয়েক জায়গাতে গিয়ে লক্ষ্য শুনতে পেয়েছি এ নারী কর্মকর্তা কি ঠিকমত দায়িত্ব পালন করতে পারবে? আমি নিজেকে কখনও নারী কর্মকর্তা হিসেবে দেখি না, আমি সবসময়ই নিজেকে সরকারি কর্মকর্তা হিসেবে দেখি।
তিনি আরো বলেন, যার কাজ করার ইচ্ছা আছে তার জন্যে এপদ একটা গুরুত্বপূর্ণ প্লাটফর্ম। এ জায়গা থেকে জনগনের সেবা করার অনেক সুযোগ রয়েছে। আমি সবসময়ই ইতিবাচক চিন্তা করি। আমার মূল ফোকাস হলো এ এলাকার উন্নয়ন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে যে পরিকল্পনা রয়েছে তাকেই আমি এগিয়ে নিয়ে যাবো। পর্যটন নগরী গড়ে তুলতে জেলা প্রশাসকের যে দায়িত্ব রয়েছে আমি তা অবশ্যই পালন করবো। বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সাংবাদিকতা নিয়ে আপনাদের সহযোগিতা কামনা করছি। এককভাবে ভালো কাজ করা সম্ভব না। যার যার দায়িত্ব নিজ জায়গা থেকে পালন করলে স্বপ্নের চাঁদপুর গড়ে তুলতে পারবো।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান’র সঞ্চালনা করেন।
সভায় বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জিবন, সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সহ-সভাপতি এএইচএম আহসান উল্লাহ,সাবেক সভাপতি অধ্যক্ষ জালাল চৌধুরী, সাবেক সভাপতি শহিদ পাটোয়ারী, সহ-সভাপতি সোহেল রুশদী, সাবেক সভাপতি শরিফ চৌধুরী, অধ্যক্ষ দেলোয়ার হোসেন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এমএ লতিফ প্রমূখ।
এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ জামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অসীম চন্দ্র বনিকসহ জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।
সভার পূর্বে নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসকে ফুল দিয়ে বরন করে নেন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা। সাথে সাথে জেলা প্রশাসক নিজেও প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের ফুল দিয়ে বরন করে নেন।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ ও পবিত্র গীতা পাঠ করেন সাবেক সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর।
Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv