ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / মোহনপুর আন্ত ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সবুজ দলের জয়
মতলব উত্তর উপজেলার মোহনপুর ক্রীড়া চক্রের উদ্যোগে আন্ত ফুটবল টুর্নামেন্টের বিজয়ীদের ট্রফি তুলে দেন মোহনপুর পর্যটন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান।

মোহনপুর আন্ত ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সবুজ দলের জয়

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার মোহনপুর ক্রীড়া চক্রের উদ্যোগে আন্ত ফুটবল টুর্নামেন্টের ফাইনালে খেলা অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর শনিবার বিকেলে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মোহনপুর পর্যটন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান।

এ সময় তিনি বলেন, তৃণমূল পর্যায় থেকে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়ারই একদিন পাল্টে দিতে পারেন বাংলাদেশের ক্রীড়াঙ্গনের চালচিত্র। আজকের মুস্তাফিজ আবিষ্কার হয়েছে বিদ্যুৎহীন এক পরিবার থেকে। এটা সম্ভব হয়েছে ক্রিকেটের তৃণমূলে প্রতিভা অন্বেষণ প্রকল্প থেকে। মোহনপুর ক্রীড়া চক্র তেমন স্বপ্ন নিয়ে তৃণমুলের মেধাবী মুখ খুঁজে নিতে প্রকল্প গ্রহণ করেছে।

তিনি বলেছেন, প্রশিক্ষণ কর্মসূচি নিয়মিত চলমান থাকলে খেলোয়াড়দের বিভিন্ন ডিসিপ্লিনে নিজেদের প্রতিভা বিকাশের যথেষ্ট সুযোগ পাবেন। তবে চলতি কর্মসূচির সফল বাস্তবায়নের উপরই ভবিষ্যতে আরো ব্যাপক কার্যক্রম গ্রহণের সুযোগ সৃষ্টির বিষয়টি নির্ভর করবে।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য বাবু রাধ্যেশাম সাহা চান্দু, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, আওয়ামী লীগ নেতা ফজলুল হক সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য বিল্লাল তফাদার প্রমুখ।

সভাপতিত্ব করেন আন্ত ফুটবল টুর্নামেন্ট টেকনিক্যাল কমিটির সভাপতি ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ। পরিচালনায় ছিলেন- উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান ও মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়।

Facebook Comments

Check Also

কচুয়ায় মাদক ব্যবসায়ী তুষার ৯ কেজি গাঁজাসহ গ্রেফতার

মো: রাছেল : চাঁদপুরের কচুয়া থানার পুলিশ ০৯ কেজি গাঁজাসহ তুষার (২৩) নামের এক মাদক …

Shares
vv