ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মোহনপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত
মতলব উত্তরের মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যাগে মহান ২৬শে মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।

মোহনপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরের মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যাগে মহান ২৬শে মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়।

শুক্রবার ২৬ মার্চ সকালে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ।

এ সময় আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য রাধে শ্যাম সাহ চান্দু, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আ. হাই প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজালাল মাস্টার, সাধারণ সম্পাদক হুমায়ূন হাওলাদার, উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, সাংগঠনিক সম্পাদক কাজী মতিন, শ্রমিকলীগ নেতা নান্নু প্রধান, মহিলালীগেরর সভাপতি মানসুরা বেগম, সাধারণ সম্পাদক লাভলী আক্তার।

বিকেলে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা প্রদান করা হয়। সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাজী মিজানুর রহমান।

তিনি বলেন, স্বাধীনতা দিবস, এই দিনটি বাঙালি জাতির সংগ্রামমুখর জীবনের সর্বশ্রেষ্ঠ অর্জন। ১৯৭১ সালের এই দিন বাঙালির অবিসংবাদিত নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করেন।

এবারের স্বাধীনতা দিবসের বিশেষ তাৎপর্য হচ্ছে, এ বছর স্বাধীনতার ৫০ বছর, রাষ্ট্রীয়ভাবে উদযাপিত হচ্ছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আ. হাই প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ূন হাওলাদারের পরিচালনায় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv