ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মৈশাদী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড মেম্বার পদ প্রার্থী জিলনের  উঠান বৈঠক

মৈশাদী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড মেম্বার পদ প্রার্থী জিলনের  উঠান বৈঠক

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয় পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডে সদস্য পদে টানা ৩ বারের ইউপি সদস্য মোঃ বজলুল গনি লিজনের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
৭ অক্টোবর সন্ধ্যায় তার নিজ বাড়ীর ছাদে এই উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়েছে।নির্বাচনী উঠান বৈঠকে সভাপতিত্ব করেন মৈশাদী ইউনিয়ন আওয়াম লীগের সভাপতি মোঃ লিটন সরকার।
এছাড়াও সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তারেক খান,সাধারণ সম্পাদক ইকবাল মৃধা,সভাটি পরিচালানা করেন  ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ কবির হোসেন।ইউপি সদস্য পদ প্রার্থী বজলুল গনি জিলন উঠান বৈঠকে  বলেন আমি টানা ৩ বাবের ইউনিয়ন পরিষদ সদস্য নির্বাচিত হয়েছি আপনাদের ভোটের মাধ্যমে। আমি আমার মেম্বারীর মেয়াদ কালে সর্বদা আপনাদের সেবা করার কাজে ব্যস্ত ছিলাম।সরকারের দেওয়া প্রতিটি বরাদ্দে  আমার ওয়ার্ডটিকে সম্পৃক্ত করার মাধ্যমে আমি কাজ করে গেছি।আমি বিগত দিনে আমার ওয়ার্ডে রাস্তা-ঘাট,সোলার প্যানেল স্থাপন,পাকা ঘাটলা নির্মান,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,দুগ্ধ ভাতা,ভিজিডি,বিজিএফ সহ বিভিন্ন সরকারি সুযোগ সুবিধা আমার ওয়ার্ড বাসীকে দিয়ে আসছি।আমি সুখে,দুঃখে আপনাদের পাশে ছিলাম,ভবিৎষতেও থাকবো।
তাই আমি আপনাদের সকলের কাছে দোয়া ও সমর্থন চাই, আপনারা আমাকে আগামী ১১ নম্ভেবর নির্বাচনে আপনাদের পবিত্র ভোটটি দিয়ে জয়যুক্ত করবেন।আমি যাতে আবারও আপনাদের সেবা করার সুযোগ পাই।মেম্বার প্রার্থী বজলুল গনি জিলনের উঠান বৈঠকে এলাকার মুরুব্বী,সুশীল সমাজ,স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ প্রায় চার শতাধিক ভোটার উপস্থিত ছিলো।
Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv