ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মৈশাদী ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আজাদ খানের নেতৃত্বে বিশাল মিছিল
মৈশাদী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আজাদ খানের নেতৃত্বে বিশাল মিছিল।

মৈশাদী ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আজাদ খানের নেতৃত্বে বিশাল মিছিল

মাসুদ হোসেন : ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নের নাম ঘোষনা করেন নির্বাচন কমিশন।
এই নির্বাচনে চাঁদপুর সদরের ১০ টি ইউনিয়নের মধ্যে ৬নং মৈশাদী ইউনিয়ন একটি। এ ইউনিয়নে ক্ষমতাসীন দলের একাধিক প্রার্থীর প্রচার প্রচারনা লক্ষ্য করা গেছে। দল থেকে মনোনয়ন প্রত্যাশীদের একজন ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ আজাদ খান।
তিনি মঙ্গলবার (৫ অক্টোবর) ইউনিয়ন পরিষদে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দিতে এক বর্ণাঢ্য মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে যোগ দেন। তার নেতৃত্বে এসময় আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের শত শত নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উক্ত মিছিলটি বিভিন্ন সড়ক পদক্ষিণ করে মৈশাদী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এসে শেষ হয়।
জানা যায়, উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লিটন সরকার ও সাধারণ সম্পাদক শাহালম মিয়াজীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সিনিয়র নেতৃবৃন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ।
বর্ধিত সভায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
Facebook Comments

Check Also

ব্যক্তিকে নয়, শেখ হাসিনার নৌকাকে আবারো বিজয়ী করুন : চেয়ারম্যান প্রার্থী আল মামুন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় …

Shares
vv