ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / মৈশাদী ইউপি চেয়ারম্যান ফের নির্বাচনে অংশ নিবে তৃনমূলের প্রত্যাশা

মৈশাদী ইউপি চেয়ারম্যান ফের নির্বাচনে অংশ নিবে তৃনমূলের প্রত্যাশা

সজীব খান : জেলার শ্রেষ্ঠ, চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউপি চেয়ারম্যান রোটারিয়ান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক ২০২১ সালে অনুষ্ঠিত আসন্ন ইউপি নির্বাচনে আবার ও অংশ নিবে বলে প্রত্যাশা করেছেন তৃনমূলের জনসাধারন।

কারন হিসেবে তারা ব্যাক্ত করেছেন, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক মৈশাদী ইউনিয়ন পরিষদের অভিভাবকের দায়িত্ব নেওয়ার পর তিনি বিগত নির্বাচনে ইশতেহার অনুযায়ী কাজ করেছেন, সাধারন মানুষসহ সর্ব শ্রেনীর মানুষ শতভাগ সেবা পেয়েছেন।

এ ছাড়া ও পরিষদের সরকারি অনুদানের পাশা-পাশি তিনি নিজের অর্থ দিয়ে মানুষের সাহায্য সহযোগীতা করেছেন। অসহায় মানুষ যখন যে সমস্যা নিয়ে তার কাছে গিয়েছেন, তিনি কাউকেই নিরাশ করে ফেরাননি। দেশের করোনা পরিস্থিতির সময় সততা স্টোরের মাধ্যমে মানুষকে নের্য্য মূল্যে পূর্ন্য সামগ্রী বিক্রির ব্যবস্থা করেছেন। যার মাধ্যমে মৈশাদীর মানুষ ভিষন উপক্রিত হয়েছেন।

করোনার শুরু থেকে পূরো ইউনিয়নে সাবান, মাস্ক, হ্যান্ড গ্লাভ, ঔষুধসহ বিভিন্ন জিনিস দিয়ে করোনা প্রতিরোধে মানুষকে সচেতন করেছেন। বিভিন্ন ভাবে মানুষকে তিনি করোনা কালিন সময়ে সহযোগীতা মানুষকে যে পরিমান উপকার করেছেন, তা সত্যি ভাষায় প্রকাশ করার মত নয় বলে সাধারন মানুষ অভিমত ব্যাক্ত করেছেন।

মনিরুজ্জামান মানিক, মৈশাদী ইউপি চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর থেকে ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধিবা ভাতা যে ভাবে করেছেন তা সত্যি এক বিরল দৃষ্টান্ত। প্রতিটি ওয়ার্ড সদস্যদের তিনি এ সব কার্ড বিতরনে যে কোন প্রকার অনিয়মের অভিযোগ না আসে সেদিকে তিনি সব সময় নজর ধারী করেছেন। বিভিন্ন ভাবে মানুষকে সহযোগীতা করে উপকার করার কারনে এ মানুষটা যেন আবার ও নির্বাচনে অংশ নিয়ে মানুষের সেবা দিতে পারে, এ জন্য তৃনমূলের মানুষ আবার ও তাকে নির্বাচনে অংশ নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

এ প্রতিবেদন লেখার পূর্বে সরজমিনে মৈশাদী কয়েকটি ওয়ার্ড ঘুরে মানুষ যে কিপরিমান তাকে চায়, তাকে প্রছন্দ করে তা ভাষায় প্রকাশ করার মত না। দলমত নির্বিশেষে সবাই একই কথা, ভাল মানুষকে মূল্যায়িত করতে না পারলে, সমাজে ভাল মানুষ সৃষ্টি হবেনা।

একজন মনিরুজ্জামান মানিককে অনুসরন করে মৈশাদীতে শত শত মনিরুজ্জামান মানিক সৃষ্টি হবে। কালের বিবর্তনে মনিরুজ্জামান মানিকের কর্মকান্ড ইতিহাস হবে এমনটাই তৃনমূলের মানুষ প্রত্যাশা করেছে।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে নৌকা-ধানের শীষের সমানতালে প্রচারণা, ভাগ্য নির্ধারণ ৩০ জানুয়ারী

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধের নৌকা-ধানের শীষের সমানতালে চলছে …

Shares
vv