ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / মৈশাদী ইউনিয়ন পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
মৈশাদী ইউনিয়ন পরিষদের মাসিক সভায় বক্তব্য রাখছেন জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক।

মৈশাদী ইউনিয়ন পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় মৈশাদী ইউনিয়ন পরিষদের হলরুমে, জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে ইউপি সচিব আবু বকর মানিকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৈশাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুল গনি জিলন, হাকিম গাজী, শাহিদা বেগম, ওয়ার্ড সদস্য কালাম বেপারী, মোশারফ হোসেন বেপারী, সেলিম বেপারী, দেলোয়ার হোসেন, বারেক খান, আবুল হোসেন মনা, মহিলা সদস্য শিল্পী বেগম।

এ সময় মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক বলেন, মৈশাদী উন্নয়নের জন্য মৈশাদীর সর্বস্তরের মানুষকে নিয়মিত কর পরিশোধ করতে হবে। এ করের টাকা দিয়ে মৈশাদীর বভিন্ন উন্নয়নমূলক কাজ করা হবে। মৈশাদী ইউনিয়নকে জেলার মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসেবে পরিচিতি লাভ করেছে। সে জন্য ইউনিয়নের সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগীতা রয়েছে।

তিনি বলেন বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য ব্যাপক হারে কাজ করছে। সরকারের উন্নয়ন কর্মকান্ডের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে সকলে মিলে কাজ করতে হবে, সরকারের উন্নয়ন মূলক কাজগুলো জনসমুক্ষে তুলে ধরতে হবে।

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির কল্যানে মৈশাদীতে উন্নয়ন অব্যাহত রয়েছে। মৈশাদী কোন মানুষ যাতে হয়রানির স্বীকার হতে না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। মৈশাদীর ইউনিয়নের একটি সুনার রয়েছে, এ সুনাম যাতে নষ্ট না হয়, সে জন্য ইউনিয়ন পরিষদ সব সময় সচেতন রয়েছে।

তিনি বলেন মৈশাদী ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডের সমস্যাগুলো চিহৃত করা হচ্ছে। এ সমস্যাগুলো প্রর্যায়ক্রমে সমাধান করা হবে। বিগত ৪ বছরের মধ্যে ইউনিয়নকে শতভাগ স্যানিটেশন, শতভাগ বিদ্যুৎ, শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে কাজ করা হয়েছে। সরকার শতভাগ বিদ্যুৎ মানুষের মাঝে পৌছে দেওয়ার জন্য বাড়িতে বাড়িতে বিদ্যুৎ দিচ্ছে।

Facebook Comments

Check Also

শাহমাহমুদপুরে অসহায় ৪শ’ মানুষের মাঝে জিআর এর চাল বিতরণ

মাসুদ হোসেন : বিশ্ব ব্যাপি মহামারী করোনা ভাইরাস সংক্রমনের কারনে জন দূর্ভোগের ফলে চাঁদপুর সদর …

vv