ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মৈশাদী আ’লীগের নেতৃত্বে লিটন সরকারকে চায় তুনমূল নেতা-কর্মীরা

মৈশাদী আ’লীগের নেতৃত্বে লিটন সরকারকে চায় তুনমূল নেতা-কর্মীরা

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে, আলোচনায় রয়েছেন পরিচ্ছন্ন ও মেধাবী রাজনীতিবিদ মোঃ লিটন সরকার।

মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগে আসন্ন সম্মেলনে শীর্ষ নেতৃত্বে লিটন সরকারকে দেখতে চায় তৃণমূলের নেতা-কর্মীরা। তারা বলছেন, সৎ ও পরিচ্ছন্ন নেতা হিসেবে রাজনীতিতে আলাদা ইমেজ রয়েছে লিটন সরকারের। তাই নেতাকর্মীরা তাকে মূল্যায়ন করবেন বলে আশাবাদী।

মোঃ লিটন সরকার মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, জিলানী চিশতী কলেজের সাবেক ছাত্রলীগ নেতা, বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। লিটন সরকার ইউনিয়ন আওয়ামী লীগের দ্বায়িত্ব ইতি পূর্বে সততা ও দক্ষতার সাথে পালন করেছেন, লিটন সরকার মৈশাদী ইউনিয়নে ত্যাগী আওয়ামী লীগ নেতা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক মোঃ লিটন সরকার। তিনি ছাত্র জীবন থেকেই জাতির জনকের আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগের রাজনীতি করে আসছে। তিনি মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের নের্তৃত্বে আসলে মৈশাদী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।

এ জন্য ইউনিয়নের তৃনমূল আওয়ামী লীগ লিটন সরকারকে আওয়ামী লীগের নের্তৃত্বে দেখতে চচ্ছেন।
লিটন সরকার বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির একান্ত স্থেহভাজন।

তৃনমূল আওয়ামী লীগ আশাবাদী আসন্ন সম্মেলনে তৃণমূল নেতা কর্মীরা তাকে মূল্যায়ন করবে। চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য মৈশাদীতে লিটন সরকারের বিকল্প নেই।

তাই তৃনমূল আওয়ামী লীগ বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারন সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আইউব আলী বেপারীর সুদৃষ্টি কামনা করেছেন।

Facebook Comments

Check Also

কচুয়া আশ্রাফপুর ২নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আরঙ্গজেব গাজী কে অভিনন্দন

আবু সাঈদ, কচুয়া : কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো: আরঙ্গজেব গাজী …

vv