ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মৈশাদীতে বুদ্ধিমত্তা ও সাহসীকতার কারণে ধর্ষন থেকে রক্ষা পেলো ৩য় শ্রেণীর স্কুল ছাত্রী

মৈশাদীতে বুদ্ধিমত্তা ও সাহসীকতার কারণে ধর্ষন থেকে রক্ষা পেলো ৩য় শ্রেণীর স্কুল ছাত্রী

চাঁদপুর সদর উপজেলার দক্ষিণ মৈশাদী ইউনিয়নের ৯ বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টা করে একই গ্রামের খান বাড়ির নরপিচাস স্বপন খান। দক্ষিন মৈশাদি ৫৮নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনির ছাত্রী শিশু তানজিলা আক্তার(৯) তার বুদ্ধিমত্তা ও সাহসীকতার কারনে রক্ষা পেলো ধর্ষনের হাত থেকে।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা কাজ করছে। গত ৫ দিনেও আটক হয়নি নরপিচাশ লম্পট স্বপন খান। সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমাণ গনি পাটওয়ারী ও দুপুরে পরিদর্শনে যান চাঁদপুরের স্থানীয় সরকার, উপ-পরিচালক (উপ সচিব) মোহাম্মদ আব্দুল হাই ।

শিশু তানজিনাকে দেখতে গত ২২মে দুপুরে তানজিনার বাড়িতে উপস্থিত হয় চাঁদপুরের স্থানীয় সরকার, উপ-পরিচালক (উপ সচিব) মোহাম্মদ আব্দুল হাই । এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম সাইফুল হক , চাঁদপুর প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক সোহেল রুশদী এবং মৈশাদী ইউনিয়ন চেয়ারম্যান মো: মনিরুজ্জামান মানিক ।

এ সময় মোহাম্মদ আব্দুল হাই প্রিয় চাঁদপুরকে বলেন, তানজিনা যেই সাহসীকতা দেখিয়েছে তা অনেক প্রশংসনীয়। তানজিনাকে তার সাহসীকতা ও বুদ্ধিমত্তার কারনে পুরস্কৃত করা প্রয়োজন। জেলা প্রশাসন থেকে তানজিনাকে পুরস্কৃত করা হবে। আর নরপচিস স্বপন খান কে আইনের মাধ্যমে দ্রুত বিচার করা হবে। তাকে এলাকায় অবাঞ্চিত ঘোষনা করতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও জনগণের প্রতি আহবান জানান ।

তিনি বলেন,অপরাধী যেই হোক তাকে ছাড়া হবে না । নারী নির্যাতন,ইভটিজিংয়ের বিরুদ্ধে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন জিরো টলারেন্স গ্রহন করেছে । মৈশাদী ইউনিয়ন চেয়ারম্যান মো: মনিরুজ্জামান মানিক জানান, এ ঘটনায় তীব্র নিন্দা জানান এবং অভিযুক্ত নরপচিস স্বপন খান কে অবিলম্বে গ্রেফতারের দাবী জানান । তিনি বলেন, এলাকায় তাকে অবাঞ্চিত করা হলো । তাকে যেখানেই দেখা হবে আটক করে আইনে সোপর্দ করা হবে ।

চাঁদপুর প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক সোহেল রুশদী জানান,অবিলম্বে লম্পট স্বপন খানকে গ্রেফতার করতে পুলিশ বিভাগকে অনুরোধ করবো । তার কঠোর শাস্তি দাবী জানাচ্ছি । স্কুল ছাত্রী এবং তার পরিবারের নিরাপত্তা জোরদার করারও অনুরোধ করবো ।

এর আগে সকালে স্কুল ছাত্রীর বাড়ীতে ছুটে যান চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী । তিনি স্কুল ছাত্রীর পিতা-মাতার সাথে কথা বলেন এবং এ ব্যাপারে আইনী সহায়তার আশ্বাস দেন । অভিযুক্ত লম্পট স্বপন খানকে দ্রুত গ্রেফতার করতে পুলিশ বিভাগকে অনুরোধ জানান ।

এ সময় তার সাথে ছিলেন জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক শহীদ পাটোয়ারী, যুগান্তরের জেলা প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের নির্বাহী সম্পাদক মির্জা জাকির, মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদ, চাঁদপুর প্রবাহের সিনিয়র স্টাফ রিপোর্টার আবদুস সোবহান রানা, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোবহান বেপারী প্রমুখ।

জানাযায়, গত ১৭মে সকাল ৯টায় শাহআলম রাজার মেয়ে ৩য় শ্রেনীর ছাত্রী তানজিলা আক্তার (৯) তার বাড়ির পাশের বিলে পাটশাক তুলতে যায়। সেসময় উত পেতে থাকা একই গ্রামের খান বাড়ির নরপিচাস স্বপন খান (৪০) পিতা ইব্রাহিম খান তানজিলাকে চকলেট ও আচারের প্রোলভন দেখিয়ে বিলের পাশের পাটক্ষেতে নিয়ে যায়। পাটক্ষেতে নিয়ে স্বপন খান তানজিলাকে ধর্ষনের চেষ্টা করলে তানজিলা ব্যপক চিৎকার শুরু করে দেয়। ফলে নরপিচাস স্বপন খান ভয় পেয়ে তানজিলাকে পাটক্ষেতে রেখেই চলে যায়। পরে তানজিলা বাড়িতে এসে তার বাবা শাহআলম রাজা এবং মা ফাতেমা বেগমকে এই ব্যাপারে বিস্তারিত জানায়। এই ঘটনাকে কেন্দ্র করে তানজিলার মা ফাতেমা বেগম বাদি হয়ে চাঁদপুর পুলিশ সুপারের নিকট একখানা অভিযোগ দায়ের করেন।

প্রতিবেদন: সাইফুল ইসলাম সিফাত

Facebook Comments

Check Also

কচুয়ায় পানিতে ডুবে এক বৃদ্বের মৃত্যু

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের মাঝিগাছা গ্রামের খালের পানিতে ডুবে কাউছার আহমেদ …

vv