ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মৈশাদীতে চেয়ারম্যান প্রার্থী বাবলুর সমর্থনে শোডাউন

মৈশাদীতে চেয়ারম্যান প্রার্থী বাবলুর সমর্থনে শোডাউন

স্টাফ রিপোর্টার : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার  ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী চাঁদপুর- হাইমচরের উন্নয়নের রুপকার আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির আস্থাভাজন বিশিষ্ট  ব্যবসায়ী ও সমাজসেবক আ’লীগ নেতা মোঃ নুরুজ্জামান খান বাবলু খানের সমর্থনে জনগনের বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়।
৮ অক্টোবর শুক্রবার বাদ আছর মৈশাদী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড থেকে নুরুজ্জামান খান বাবলুর সমর্থনে হাজার হাজার জনতার ঢল নেমে এই শোডাউন অনুষ্ঠিত হয়। মৈশাদী ইউনিয়নের ৪থেকে ৮ নং ওযার্ড প্রদক্ষিণ করে মৈশাদী বাজারে এসে এই বিশাল শোডাউন সমাপ্তি হয়। স্লোগানে স্লোগানে মুখরিত হয় মৈশাদীর আকাশ বাতাস যা দেখার জন্য রাস্তার পাশেও ভিড় জমায় হাজারো মানুষ।  নুরুজ্জামান খান বাবুর সমর্থনে জনগণের  স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও ভালোবাসা  দেখে মৈশাদী বাজারে একদল দুষ্কৃতিকারী ঈর্ষান্বিত হয়ে শোডাউন বানচাল করার জন্য হামলা চালায়। দুষ্কৃতিকারীদের হামলায় নুরুজ্জামান খান বাবলু সমর্থনে আশা ১৩থেকে ১৪ জন আহত হন। এর মধ্যে ৬ জনের অবস্থা গুরুত্ব বলে জানা যায়। নুরুজ্জামান খান বাবু সমর্থনে এই বিশাল শো-ডাউনে দুষ্কৃতিকারীদের হামলার তীব্র নিন্দা জড় বইছে শহর জুড়ে।
জানা যায় নুরুজ্জামান খান বাবলু মৈশাদী ইউনিয়নের হামানকর্দ্দি ৮নং ওয়ার্ডের খান বাড়ির মুসলিম পরিবারে  জন্মগ্রহণ করেন। সুখে দুখে সব সময় জনগণের পাশে থেকে অকাতরে নিজেকে মানুষের সেবায়  বিলিয়ে দিয়ে গেছেন। তাই জনগণের সেবা করার লক্ষ্যে নুরুজ্জামান খান বাবলু আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী।জনগনের ভালোবাসার মানদন্ডে জননেতা নুরুজ্জামান খান বাবলু এই ইউনিয়নে সবার চেয়ে এগিয়ে। বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে মাদক-সন্ত্রাস-ইভটিজিং, বাল্যবিবাহের বিরুদ্ধে সব সময় সোচ্চার আছেন। সুশিক্ষায় শিক্ষিত  হয়ে আলোকিত মানুষ গড়ার কারিগর হিসেবে এলাকায় ব্যাপক জনপ্রিয় এবং সৎ হিসেবে ব্যাপক পরিচিত নুরুজ্জামান খান বাবুল প্রশংসা সবার মুখে মুখে।
নুরুজ্জামান খান বাবুল জানান চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী, মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এম.পি হাতকে শক্তিশালী করতে ও মাদকমুক্ত, শিক্ষাবান্ধব ইউনিয়ন গড়ার লক্ষ্যে মৈশাদী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীর বিজয়ের ছাড়া বিকল্প আর কিছুই নেই।  বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দিবেন। দল আমাকে মনোনয়ন দিলে আমি চেষ্টা করবো স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি রুপকল্প-২১ এবং রুপকল্প-২০৪১ বাস্তবায়নে এবং গ্রামকে শহরে রুপান্তরের লক্ষ্যে  ইউনিয়ন পরিষদকে প্রান্তিক জনগনের কাছাকাছি পৌঁছে দেয়া সহ এই ইউনিয়নের জনগণের ভাগ্য উন্নয়নে  আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতাদের দিকনির্দেশনায় সততা ও নিষ্ঠার সাথে মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাবো।
Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv