ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / মৈশাদীতে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২’র গণশুনানী অনুষ্ঠিত
মৈশাদী ইউনিয়নে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ গণশুনানী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেনারেল ম্যানেজার দেব কুমার মালো।

মৈশাদীতে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২’র গণশুনানী অনুষ্ঠিত

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১১টায় মৈশাদী ইউনিয়ন পরিষদ হলরুমে জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ জেনারেল ম্যানেজার দেব কুমার মালো।

এ সময় তিনি বলেন, বিদ্যুৎ সর্ম্পকে মানুষের কিছু অজানা তথ্য রয়েছে, সে সর্ম্পকে সবাইকে জানানোর জন্যই গনশুনানী করা হচ্ছে। এ সরকারের আমলেই শতভাগ বিদ্যুৎতের ব্যবস্থা করা হয়েছে। আগে যেখানে বিদ্যুৎ নিয়ে নানাহ সমস্যা ছিল, সে সমস্যা বর্তমান শেখ হাসিনা সরকার তা দূর করে শতভাগ বিদ্যুৎতায়নের ব্যবস্থা করেছেন। লোডশেডিং এখন নেই বললেই চলে, আমার গ্রাম আমার শহর, সরকারের সে স্বপ্নের বাস্থবায়নের জন্য শতভাগ বিদ্যুৎতের ব্যবস্থা করা হয়েছে। বিদ্যুৎ ব্যবহার সর্ম্পকে সকলকে সচেতন হতে হবে। অযতা বিদ্যুৎ ব্যবহার বন্ধ করতে হবে। চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ ৪ লাখ গ্রাহকদের নিয়মিত সেবা দিয়ে আসছে। বাংলাদেশ উন্নত বিশ্বের দিকে এগিয়ে চলছে।

চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ জেনারেল ম্যানেজার দেব কুমার মালো বলেন চাঁদপুরে শতভাগ বিদ্যুৎতায়ন করা হয়েছে। বর্তমান শেখ হাসিনা সরকার ঘরে বিনা পয়সায় বিদ্যুৎ দিচ্ছে। এখন আর বিদ্যুৎ নেই, এমন সংবাদ শুনা যায়নি। কেউই এখন আর বিদ্যুৎতের জন্য হয়রানি হয়েছে ফোন করেনি। পল্লীবিদ্যুৎ সমিতি সরকারের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার অঙ্গীকারকে বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করছে। এ সরকার যে ভাবে বিদ্যুৎতের পরিবর্তন করেছে, তা অবস্মরনীয় ঘটনা।

তিনি পল্লীবিদ্যুৎতের গ্রাহকদের উদ্দেশ্যে বলেন, বিদ্যুৎ নিতে কোন প্রকার অবৈধ টাকা লেনদেন না করে সরাসরি যে অফিসে আসবে, তার কাজ অতিদ্রুত করা হবে। বিদ্যুৎ পেতে সকল প্রকার অবৈধ টাকা লেনদেন থেকে বিরত থাকতে হবে। সরকার বিনা পয়সায় বিদ্যুৎ দিতে ব্যাপক হারে প্রচার করছে। যে সব ঠিকাদার অফিসের নাম ভাঙ্গীয়ে অবৈধ টাকা উত্তোলন করে, সেসব ঠিকাদারদেরকে কোন প্রকার টাকা না দিয়ে সরাসরি অফিসে যাওয়ার জন্য অনুরোধ করেছেন।

তিনি বলেন দেশের বিদ্যুৎ বিভাগের এখন অনেক পরিবর্তন হয়েছে। এখন আর লোডশেডিংয়ের কথা শুনতে হয়না। দিন দিন পল্লীবিদ্যুৎ পরিবর্তন হচ্ছে। রাতারাতি কোন কিছু পরিবর্তন করা সম্ভাব নয়, কিন্তু পল্লীবিদ্যুৎ সমিতি তা করেছে। যারা এখনো বিদ্যুৎ পাননি, তারা কোন প্রকার দেরি না করে সরাসরি অফিসে এসে যোগাযোগ করতে হবে। দালালের কাজে গেলেই বিদ্যুৎ পেতে গরিমশি হচ্ছে, কারন দালালরা টাকা নেওয়ার জন্য পল্লীবিদ্যুৎতের বদনাম করছে। চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ সততা ও স্বচ্ছাতার মধ্যে দিয়েই কাজ করছে।

মৈশাদী ইউপি সচিব আবু বকর মানিকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এজিএম মালিক মোঃ ইয়াহিয়া, জেলা কৃষকদলের সভাপতি এনায়েত উল্ল্যাহ খোকন. মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিটন সরকার, ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মাহবুবুর রহমান স্বপন, আওয়ামী লীগ নেতা মনির উদ্দিন বিদুৎ, মৈশাদী ইউনিয়নের স্বাস্থ্য পরিদর্শক মোঃ মনির হোসেন তালুকদার, ওয়ার্ড মেম্বার হাকিম হাজী, কালাম বেপারী, বজলুল গনি জিলন, মোশারফ হোসেন, দেলোয়ার হোসেন, সেলিম বেপারী, বারেক খান, আবুল হোসেন, ফারুক সরকার, মহিলা সদস্য জাহেদা বেগম, শিল্পী বেগম, মৈশাদী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহতাব উদ্দিন বিল্পব, মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক খান, সাধারন সম্পাদক ইকবাল মৃধা প্রমুখ।

এ সময় চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ ওয়ারিং ইন্সেপেক্টর মোঃ সোহেল রানাসহ চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ গ্রাহক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

নির্যাতনের শিকার ভুক্তভোগীকে ব্র্যাকের চিকিৎসা সহায়তা প্রদান

সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি মতলবের পক্ষ থেকে ভুক্তভোগী সামেনা আক্তারকে প্রাথমিক চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। …

vv