ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মে দিবসে চাঁদপুর শ্রমিক লীগের আলোচনা সভা ও র‌্যালি
মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার বর্ণাঢ্য র‌্যালীর একাংশ ।

মে দিবসে চাঁদপুর শ্রমিক লীগের আলোচনা সভা ও র‌্যালি

স্টাফ রিপোর্টার : মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভা, র‌্যালি, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন পালন করেছে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখা ।

(২ মে) বুধবার সকাল ৭টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলন করে দিনের কর্মসূচী শুর করা হয়।

সকাল ১০টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল বর্ণাঢ্য র‌্যালির উদ্ধোধন করেন। পরে র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমীতে গিয়ে শেষ হয়।

সকাল ১১টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীতে কোরআন তেলোয়াতের মাধ্যমে মহান মে দিবসের আলোচনা সভায় জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. নূরুল ইসলাম মিয়াজী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভ‚ইয়া, দপ্তর সম্পাদক মো. শাহ আলম মিয়া, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক অ্যাড. বিনয় ভ‚ষণ মজুমদার, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রঞ্জিত রায় চৌধুরী, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক বিবি দাস।

জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ওহিদুল ইসলাম ও যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদের যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি মো. এনায়েত উল্লাহ ঢালী, মো. ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সিরাজ গাজী, সহ-সাংগঠনিক সম্পাদক দলিলুর রহমান ভ‚ইয়া, দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান ভ‚ইয়াসহ অনান্য নেতৃবৃন্দ।

এসময় জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহজাহান চোকদার, পৌর কৃষক লীগের আহŸায়ক মো. আব্দুল কুদ্দুসসহ সদর উপজেলা শ্রমিক লীগ, পৌর শ্রমিক লীগ এবং সকল বেসিক ও ক্রাপ্ট ট্রেডইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

১৯ অক্টোবর থেকে অনির্দিষ্টকালের জন্য নৌ-যান শ্রমিকদের ধর্মঘট শুরু হচ্ছে

স্টাফ রিপোর্টার : ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়ন, বাংলাদেশ নৌযান শ্রমিকলীগ, …

vv