ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের নবীন বরণ
মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কর্তৃক পরিচালিত ‘রেভ্যুলেশন ফোরাম’ এর উদ্যোগে কৃতি-মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের নবীন বরণ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কর্তৃক পরিচালিত ‘রেভ্যুলেশন ফোরাম’ এর উদ্যোগে কৃতি-মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র/ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে স্কুল প্রাঙ্গণে আয়োজিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ও সভাপতিত্ব করেন নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তাজুল ইসলাম।

বক্তব্য রাখেন, সিনি: শিক্ষক আ.ন.ম গোলাম মোস্তফা, নাউরী সপ্রাবির প্রধান শিক্ষক আ.খ.ম বাহাউদ্দিন, অভিভাবক মো. গোলাম হোসেন, মো. মজিবুর রহমান, আলহাজ্ব ওসমান গণি মাস্টার, ইকবাল হোসেন, খোকন প্রধান, গোলাম মোস্তফা, মামুনুল হক মজুমদার প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মো. রেজাউল হোসেন। নাতে রাসূল (স.) পাঠ করেন মো. নাজমুল হাসান। উপস্থিত ছিলেন, রেভ্যুলেশন ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি আমিনুল ইসলাম, প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক লিয়াকত আলী সুমন, সিনি: সহ-সভাপতি সাইদুল ইসলাম, সহ-সভাপতি তানভিল আহমদ, সৈয়দ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুস শাহাদাত, প্রতিষ্ঠাতা প্রচার সম্পাদক উজ্জ্বল খানসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কর্তৃক পরিচালিত ‘রেভ্যুলেশন ফোরাম’ এর উদ্যোগে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র/ছাত্রীদের নবীন বরণ করা হয়।

আলোচনা সভা শেষে কৃতি ও মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র/ছাত্রীদের বরণ করে নেওয়া হয়। রেভ্যুলেশন ফোরাম এর অন্যান্য কার্যক্রম হলো- প্রবীণ ও নবীন এর মাঝে যোগাযোগ, একতা, সৌহার্দ্য ও ভ্রাতৃত্ববোধ স্থাপন করা; ফোরামের মেম্বারদের কোনো দূর্ঘটনায় সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়া, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও অন্যান্য অনুষ্ঠানের ব্যবস্থা করা; নবীন বরণ অনুষ্ঠান আয়োজন করা; অসহায় শিক্ষাগুরুদের সহযোগিতা করা; সেরা মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা; দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগীতা করা; মেধা বৃত্তি পরীক্ষা ও বিতর্ক প্রতিযোগীতার আয়োজন করা; শীতকালীন পিঠা উৎসবের আয়োজন করা; রি-ইউনিয়ন, পিকনিক ও নৌ ভ্রমনের আয়োজন করা; রমজান মাসে ইফতার পার্টির আয়োজন করা; ফ্রি চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প আয়োজন করা; মেম্বারদের রক্তের গ্রুপের ডেটাবেইজ সংরক্ষণ করা ও জরুরী রক্তের প্রয়োজনে সহযোগিতা করা; নিয়মিত বুলেটিন, সাময়িকী, স্বরণিকা ও বিভিন্ন প্রকাশনা মূদ্রণ ও প্রকাশ করা এবং রচনা লিখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে করোনা উপসর্গ আরো একজনের মৃত্যু

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গিয়াস উদ্দিন সরকার (৫৮) করোনা উপসর্গ নিয়ে …

vv