ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপিকে নাসরিন জাহানের ফুলেল শুভেচ্ছা

মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপিকে নাসরিন জাহানের ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিনিধি : নাসরিন জাহান চৌধুরী শেফালী সাংসদ মেজর (অব).রফিকুল ইসলাম বীর উত্তমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। আজ ২০ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যা ৬ ঘটিকায় সাংসদের গুলশান ২ নম্বরের বাস ভবনে এই ফুলেল শুভেচ্ছা জানান তিনি।
নাসরিন জাহান চৌধুরী চাঁদপুর -৫ আসনের সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। কারন সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম চেয়েছেন বলেই তিনি উপনির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পেরেছেন। নাসরিন জাহান শেফালী বর্তমান সরকারের সকল উন্নয়ন কাজে সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের নির্দেশনা মোতাবেক তাঁর সহযোগি হিসাবে শাহরাস্তি উপজেলার অসহায়, গরিব-দুঃখি ও মেহনতি মানুষের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এবং শাহরাস্তি উপজেলা এলাকাবাসি বাংলাদেশ আওয়ামী লীগের শক্তিশালী ও বেগবান আলো দেখতে পাবেন বলে ব্যক্তিগত আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়াও, নাসরিন জাহান চৌধুরী শেফালী প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
উল্লেখ্য, এর আগে শাহরাস্তি উপজেলার উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নাসরিন জাহান চৌধুরী শেফালীকে বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ২০ সেপ্টেম্বর সোমবার সকালে চাঁদপুর জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন ওই বিজ্ঞপ্তি জারি করেন।
রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বলেন, বিগত ১৯ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। এতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে, প্রার্থী হিসাবে আওয়ামী লীগের নাসরিন জাহান চৌধুরী শেফালীই ছিলেন। এ অবস্থায় একক প্রার্থী হিসেবে তাঁর নাম চূড়ান্ত করা হয়। যেহেতু একজন প্রার্থী তাই প্রতীক বরাদ্দ দেওয়ার কোন বিধান নেই। এ অবস্থায় নাসরিন জাহান চৌধুরী শেফালীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এরপর গেজেট প্রকাশ করার জন্য নির্বাচন কমিশনে পাঠানো হবে।
উল্লেখ্য, নাসরিন জাহান শেফালী বাংলাদেশ আওয়ামী লীগের একজন ত্যাগী ও পরীক্ষিত কর্মী। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, সহ-মহিলা সম্পাদিকা বাংলাদেশ আওয়ামী যুবলীগ এবং সাবেক মহিলা সম্পাদিকা ঢাকা মহানগর যুবলীগ উত্তর। তাছাড়া তিনি বর্তমানে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সদস্য।
কারানির্যাতিত নেত্রী নাসরিন জাহান চৌধুরী শেফালী ১/১১’র সেনা শাসনের বিরুদ্ধে অনেক সোচ্চার ছিলেন। বিগত তিন যুগেরও বেশি সময় ধরে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে আসছেন।
উল্লেখ্য, বিগত ২৬ মার্চ শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ্ চৌধুরী মৃত্যুবরণ করেন। তার মৃত্যুজনিত কারনে উক্ত পদটি শূণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন।  নাসরিন জাহান চৌধুরী শেফালী মরহুম ফরিদ উল্লাহ্ চৌধুরী সহধর্মিনী। স্বামীর অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য তিনি এই উপনির্বাচনে প্রার্থী হয়েছেন।  আগামী ৭ অক্টোবর এই নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবার কথা ছিল।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে আধুনিক ডাকবাংলো নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

এস এম ইকবাল : ফরিদগঞ্জ উপজেলায় তিনতলা বিশিষ্ট একটি আধুনিক ডাকবাংলো নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেছেন …

Shares
vv