ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

তিনি বলেন শান্তিপূর্ণ এবং সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন চিরন্তন। তবে গতবারের মতো এবারের ঈদ আনন্দেও ভিন্নতা রয়েছে। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস এ আনন্দকে অনেকটা ম্লান করে দিয়েছে। আমি বলবো আমরা যেনো মানসিকভাবে ভেঙ্গে না পড়ি। আমরা ঈদের খুশি উদ্যাপন করবো প্রত্যেকে নিজ নিজ ঘরে অবস্থান করে। আমরা করোনাভাইরাসকে জয় করবো, সকলে সচেতন হবো।

রফিকুল ইসলাম বীরউত্তম হাজীগঞ্জ ও শাহরাস্তিবাসি’সহ চাঁদপুর জেলার সকল মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে বলেন, ঈদ মানে আনন্দের বন্যা, খুশির জোয়ার। প্রতিবছর মাসব্যাপী সিয়াম সাধনার পর উচ্ছ্বাস, উদ্ভাস, আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।

ঈদ সব শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন উল্লেখ করে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ দিন ধনী-গরীব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হয় এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়।

ঈদের আনন্দ বিরাজমান হউক প্রত্যেক ঘরে ঘরে এবং ঈদুল ফিতরের শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করুক এ প্রত্যাশা করে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর পবিত্র ঈদুল ফিতর কামনা করেন। মানবিকতায় উদ্বুদ্ধ হয়ে আসুন, করোনাকালে কষ্টে থাকা মানুষের পাশে দাঁড়িয়ে ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নেই। ঈদ মোবারক

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv