ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / মিলন মেলার মাধ্যমে শিক্ষার্থীদের জন্য কিছু রেখে যেতে চাই : ওচমান গ‌ণি পাটওয়ারী

মিলন মেলার মাধ্যমে শিক্ষার্থীদের জন্য কিছু রেখে যেতে চাই : ওচমান গ‌ণি পাটওয়ারী

সাইদ হোসেন অপু চৌধুরী : ডি এন উচ্চ বিদ্যাল‌য়ের প্রাক্তণ ছাত্র পূন‌র্মিলনী-২০২০, শত বৎসর পূ‌র্তি উপল‌ক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।
শ‌নিবার সন্ধ্যায় বিদ্যাল‌য়ের হল রু‌মে আলোচনা সভায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উদযাপন প‌রিষ‌দের প্রধান উপ‌দেষ্টা ও জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ ওচমান গ‌ণি পাটওয়ারী।
তি‌নি তার বক্ত‌ব্যে ব‌লেন, আমরা অনেক বড় স্বপ্ন দেখেছি। আর এই স্বপ্ন পূরণের জন্য অর্থের প্রয়োজন। আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। আমাদের মিলন মেলা অবশ্যই অবশ্যই হবে। সবাইকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। সকলের সার্বিক ভাবে সহযোগিতা করলে আমরা আমাদের আয়োজন সফল করতে পারবো। প্রত্যেকে আমরা নিজ থেকে দায়িত্ব পালন করবো। আমরা এ মিলন মেলার মাধ্যমে শিক্ষার্থীদদের জন্য কিছু রেখে যেতে চাই। যার মাধ্যমে তারা সুযোগ সুবিধা পাবে।
উদযাপন প‌রিষ‌দের আহবায়ক ডাঃ এস এম শহীদ উল্ল্যাহর সভাপ‌তি‌ত্বে ও প্রাক্তণ ছাত্র আতাউর রহমান পাটওয়ারী  প‌রিচালনায় বক্তব্য রা‌খেন উদযাপন প‌রিষ‌দের সদস্য স‌চিব শ‌ফিকুর রহমান ভূঁইয়া, বিদ্যাল‌য়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, ডাঃ মু‌কিত সফিউল আলম, উদযাপন প‌রিষ‌দের প্রধান সমন্বয়কারী, এসডু পাটওয়ারী খ‌লিলুর রহমান গাজী, প্রচার উপ ক‌মি‌টির আহবায়ক তপন সরকার, মা‌নিক পোদ্দার, নুরুর রহমানা এনার, সদস্য স‌চিব স‌ফিউ‌দ্দিন বাবলু।
উপ‌স্থিত ছি‌লেন সি‌নিয়র শিক্ষক সু‌জিত চক্রবর্তী, শিক্ষক আব্দুল বারী মিয়া, ইয়াকুব আলী মোল্লা, মাওলানা সি‌ব্বির আহ‌মেদ, উত্তম কুমার দাস, ফৌর‌দৌস আক্তার তু‌লি, রোমানা বারী, জ‌হিরুল ইসলাস, প্রাক্তণ ছাত্র র‌ফিকুল ইসলাম খান, আবু পাটওয়ারী, আব্দুল গ‌ণি, ফারুক আহ‌মেদ ভূঁইয়া, আহ‌মেদ (প্লে‌টো),  মুহাম্মদ আলমগীর।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন ও সড়ক অবরোধ

এস.এম ইকবাল : ফরিদগঞ্জের পাইকপাড়া (দ:) ইউনিয়নের ঐতিহ্যবাহী গাজীপুর আহম্মদিয়া ফাজিল মাদ্রাসার অভিভাবক সদস্য, ফরিদগঞ্জ পৌর …

vv