ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মায়া চৌধুরীর ন্যায় বিচারের আশ্বাস : টগী রাণী হত্যার আসামীর ফাঁসি দাবীতে বিক্ষোভ
চাঁদপুরের মতলব উত্তরে গর্ভপাতের সময় নিহত টগী রানী হত্যার আসামীদের ফাঁসির দাবীতে বিক্ষোভকারীদের ন্যায় বিচারের আশ্বাস দেন ত্রাণ মোফাজ্জল হেসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি।

মায়া চৌধুরীর ন্যায় বিচারের আশ্বাস : টগী রাণী হত্যার আসামীর ফাঁসি দাবীতে বিক্ষোভ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর বাজারস্থ মারিয়া জেনারেল হাসপাতাল ও ডায়াগণষ্টিক সেন্টারে অবৈধভাবে গর্ভপাত করানোর সময় নিহত গৃহবধু টগী রানী সরকারের হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

শুক্রবার সকালে উপজেলার কলাকান্দা বহুমূখী বাজার থেকে স্থানীয় সাংসদ এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রীর নিজ বাড়ি মোহনপুর পর্যন্ত সড়কে বিক্ষোভ মিছিল করে এলাকার শত শত নারী-পুরুষ। বিক্ষোভকারীরা ওই ক্লিনিকের পরিচালক আফরোজা মাসুদ ঝুনু ও ঘটনার সাথে জড়িত সকলের ফাঁসির দাবী করেন।

টগী হত্যার বিচার চেয়ে বিক্ষোভ মিছিলটি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির কাছে যায়। এসময় টগী রানী হত্যা মামলার ন্যায় বিচারের আশ্বাস দিয়ে মন্ত্রী বলেন, এ হত্যা মামলার সুষ্টু বিচার হওয়া দরকার। এ অমানবিক ঘটনায় জড়িতদের মতলবে কোন জায়না নেই। আইনগত কঠোর ব্যবস্থা নিতে মতলব উত্তর ওসিকে নির্দেশ দিয়ে মন্ত্রী বলেন, এ ঘটনায় জড়িতদের যেকোন ভাবে গ্রেফতার করে বিচারের মূখোমূখী করতে হবে। মতলব উত্তরে এ ধরনের একটি ঘটনা ঘটে যাওয়ায় তিনি দুঃখ প্রকাশ করেন। চাঁদপুর জেলা পুলিশ সুপার (এসপি) শামছুন্নাহারকেও যথাযথ আইনগত ব্যবস্থা ও অধিকতর তদন্তের জন্য জন্য মুঠোফোনে নির্দেশ দেন। টগী রানীর অবুঝ দুই শিশু সন্তানকে মন্ত্রী বুকে টেনে নিয়ে শান্তনা দেন এবং এলাকাবাসীকে ন্যায় বিচারের আশ্বাস দেন।

ছেঙ্গারচর পৌরসভার কাউন্সিলর জহিরুল হক ঢালীর নেতৃত্বে সহস্রাধিক সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষ ও এলাকার সাধারন জনগণ বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করেন।

বিক্ষোভকারীরা বলেন, টগী রানীকে হত্যা করে তার লাশ গুম করার লক্ষে ক্যানেলে ফেলে দেয়। এবং আলামত নষ্ট করার চেষ্টা করেছে। এটা চরম অমানবিক অপরাধ। যা কোন দিন ক্ষমার যোগ্য নয়। আমরা ঝুনুর ফাঁসি দেখতে চাই।

মিছিলকারীরা বলেন, ঝুনুর ক্লিনিকে এর আগেও প্রসূতি ও শিশুসহ একাধিক হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। তার ক্লিনিকে কোন বিশেষজ্ঞ ডাক্তার থাকে না। সে এবং তার লোকজনই রোগীদের অপচিকিৎসা দেয়। ঝুনু এলাকায় প্রভাবশালী হওয়ায় তাকে কেউ কিছু বলতে সাহস পায় না। ফলে সরকারি চাকুরীজীবি হয়েও ঝুনু ক্লিনিক পরিচালনা করে আসছিল। একের পর এক অবৈধ ও অপচিকিৎসা দিয়ে মানুষ হত্যা করেছে। আমরা এই মানবখেকো, নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার পরিচয় প্রদানকরী ঝুনুকে ফাঁসির কাঠগড়ায় দেখতে চাই।

বিক্ষুব্ধ এলাকাবাসী ঝুনুর কর্মকান্ড তুলে ধরে বলেন, দীর্ঘদিন যাবৎ সে এই ক্লিনিক এবং বিভিন্ন এলাকায় অবৈধ গর্ভপাত ও ডিএনসি’সহ অবৈধ চিকিৎসা পরিচালনা করে আসছে। এছাড়াও তার অবৈধ অনেক ব্যবসা রয়েছে। যার প্রেক্ষিতে তিনি অবৈধ পন্থায় অল্পদিনে কোটিপতি বনে গেছে। আসামী ঝুনু পরিচালিত মারিয়া জেনারেল হাসপাতাল ও ডায়াগণষ্টিক সেন্টার বন্ধের দাবী জানান বিক্ষোভকারীরা।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ  উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে …

vv