ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী ছাত্রসেনার মিছিল

মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী ছাত্রসেনার মিছিল

“সুন্নি মতাদর্শ ভিত্তিক ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য” এই স্লোগানকে সামনে রেখে এবং মাহে রমজানকে স্বাগত জানিয়ে হাজীগঞ্জে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার উদ্যেগে মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আছর হাজীগঞ্জ বায়তুল আমান জামে মসজিদ থেকে মিছিলটি বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সভাস্থলে এসে শেষ হয়।

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ শহর শাখা আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাও. মুফতি মোঃ মহিউদ্দিন।

তিনি বলেন, রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রন রাখতে হবে। ইফতার ও সেহরির সময় নির-বিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা করতে হবে। এছাড়া দিনের বেলায় হোটেল, রেস্তরো, অশ্লিস চলচ্ছিত্র প্রদর্শন বন্ধ করতে হবে।

ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ শহর শাখার সভাপতি মোঃ গিয়াস উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হাজীগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মাও. মুফতি ফজলুল কাদের বাগদাদী, সহ-সম্পাদক হাফেজ মোঃ জাকির হোসেন, অর্থ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, জেলা যুবসেনার সহ-সাধারণ সম্পাদক বেলাল হোসেন তালুকদার।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রসেনার সহ-সভাপতি মোঃ আরিফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ উপজেলা সভাপতি মোঃ মিজানুর রহমান খাঁন, সহ-সভাপতি মোঃ নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ শাহপরান, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ তপাদার, অর্থসম্পাদক মোঃ আমানুল্লাহ, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহজালাল, দপ্তর সম্পাদক মোঃ হোসাঈন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ হাছান রেজা, শহর য্গ্মু আহবায়ক মোঃ তাহের শাহ, সদস্য সচিব মোঃ মহিউদ্দিনসহ উপজেলা, শহর ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

প্রতিবেদন: এম আর রনি

Facebook Comments

Check Also

মতলব উত্তরে খালপাড় দূর্গাপুর নূর মদিনা জামে মসজিদ উদ্বোধন

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার খালপাড় দূর্গাপুর নূর মদিনা জামে মসজিদের নবনির্মিত ভবন …

vv